Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

সম্পত্তি নিয়ে বিবাদের জের! যুবকের মুখে রড ঢুকিয়ে খুন আত্মীয়ের

মৃতের নাম রমেশ। শুক্রবার রাতে সম্পত্তি নিয়ে তাঁর এক আত্মীয় সুরেশের সঙ্গে ঝামেলা শুরু হয়। সেই সময় অভিযুক্ত সুরেশ মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে। রমেশের মাথায় রড দিয়ে আঘাত করেন তিনি।

অভিযোগ, বিবাদের জেরেই খুন করা হয়েছে ২৫ বছরের আদিবাসী যুবককে।

অভিযোগ, বিবাদের জেরেই খুন করা হয়েছে ২৫ বছরের আদিবাসী যুবককে। —প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
ইদ্দুকি শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ২১:২২
Share: Save:

ঝামেলার জেরে আদিবাসী এক যুবকের মুখে রড ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠল। অভিযুক্ত ওই যুবকেরই আত্মীয়। জানা গিয়েছে, সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই খুন করা হয়েছে ২৫ বছরের আদিবাসী যুবককে। কেরলের ঘটনা।

মৃতের নাম রমেশ। শুক্রবার রাতে সম্পত্তি নিয়ে তাঁর এক আত্মীয় সুরেশের সঙ্গে ঝামেলা শুরু হয়। সেই সময় অভিযুক্ত সুরেশ মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে। তখনই রমেশের মাথায় রড দিয়ে আঘাত করেন তিনি। এর পর রডটি ঢুকিয়ে দেন তাঁর মুখে।

ঘটনাস্থল থেকে এর পরেই পালিয়ে যান সুরেশ। তাঁর খোঁজ শুরু করে পুলিশ। কাছের একটি জঙ্গল থেকে অভিযুক্তকে পাকড়াও করে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, জেরায় খুনের কথা স্বীকার করেছেন সুরেশ।

পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘শুক্রবার গভীর রাতে সুরেশের বাড়িতে গিয়েছিলেন রমেশ। অভিযুক্তকে জেরা করে জানা গিয়েছে, সম্পত্তি নিয়ে দু’জনের বিবাদ হয়েছিল। মত্ত অবস্থায় রমেশের মাথায় রডের আঘাত করেন সুরেশ। এর পর মুখে সেটি ঢুকিয়ে দেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Tribal Kerala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE