Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Delhi

চিকিৎসার খরচ প্রচুর, হোটেল ভাড়া করে অতিরিক্ত অক্সিজেন নিয়ে নিজেকে শেষ করলেন যুবক!

পুলিশ সূত্রে খবর, মাত্রাতিরিক্ত অক্সিজেন নিয়ে আত্মহত্যা করেছেন নীতীশ নামে দিল্লির ওই যুবক। পুলিশ একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে।

Man who dies in hotel was upset over treatment cost

হোটেলে যখন ঢুকলেন তখন তাঁর হাতে ছোট্ট একটি ব্যাগ। পুলিশের দাবি, ওই ব্যাগে শুধু একটি অক্সিজেন সিলিন্ডার ছিল। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১২:২৪
Share: Save:

হোটেলে ঘর ভাড়া করে একাই ছিলেন বছর চব্বিশের এক যুবক। পরের দিন হোটেলকর্মীরা ডাকাডাকি করেও সাড়া পাননি তাঁর। দরজা ভেঙে দেখা গেল একটি প্লাস্টিক মুখে মুড়ে শুয়ে রয়েছেন যুবক। পাশে পড়ে ছোট্ট অক্সিজেন সিলিন্ডার। পুলিশ সূত্রে খবর, মাত্রাতিরিক্ত অক্সিজেন নিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। উত্তর দিল্লির আদর্শনগরের ঘটনা।

হোটেল কর্তৃপক্ষ জানাচ্ছেন, মঙ্গলবার নীতীশ নামে এক যুবক একটি ঘর বুক করেছিলেন। হোটেলে যখন ঢুকলেন তখন তাঁর হাতে ছোট্ট একটি ব্যাগ। পুলিশের দাবি, ওই ব্যাগে শুধু একটি অক্সিজেন সিলিন্ডার ছিল। হোটেলঘরে শুয়ে বেশি করে অক্সিজেন নিয়ে নিজেকে শেষ করে দিয়েছেন ওই যুবক। কিন্তু কেন?

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানাচ্ছে, দুরারোগ্য অসুখে ভুগছিলেন নীতীশ। চিকিৎসার খরচ যোগাতে অসুবিধায় পড়েছিল পরিবার। সে সব দেখে আত্মহত্যা করার কথা ভাবেন তিনি। তার পরেই এই কাণ্ড। পুলিশ এ-ও জানাচ্ছে, হোটেলের ঘরে তারা ঢুকে দেখেন একটি প্লাস্টিক ব্যাগ মুখে নিয়ে শুয়ে রয়েছেন যুবক। প্লাস্টিকের মোড়ক থেকে বেরিয়ে আসা টিউবের সংযোগ ছোট্ট অক্সিজেন সিলিন্ডারের সঙ্গে। মাত্রাতিরিক্ত অক্সিজেন নেওয়ায় হার্ট রেট কমে গিয়েছিল। তার পরেই মৃত্যু হয় যুবকের।

পুলিশ জানাচ্ছে, একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানে লেখা আছে শারীরিক কষ্ট এবং মানসিক যন্ত্রণার কথা। নীতীশ জানিয়েছেন, তাঁর দীর্ঘ অসুস্থতা এবং তার জন্য বাবা-মায়ের এত অর্থখরচ আর মেনে নিতে পারছেন না তিনি। তাই মরে যাওয়ায় শ্রেয় বলে মনে করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE