Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Accident

উত্তরপ্রদেশের জাতীয় সড়কে ট্রাকের ধাক্কা বাসে, ঘটনাস্থলেই ছ’জনের মৃত্যু, আহত ১৫

ভোরবেলা বাসের গায়ে ধাক্কা মারে একটি লখনউগামী ট্রাক। তার জেরে কাত হয়ে যায় বাসটি। উত্তরপ্রদেশের জাতীয় সড়কে এই পথদুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ট্রাকের ধাক্কায় বাসটি জাতীয় সড়কের পাশে কাত হয়ে যায়।

ট্রাকের ধাক্কায় বাসটি জাতীয় সড়কের পাশে কাত হয়ে যায়। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১৫:৪৫
Share: Save:

উত্তরপ্রদেশের জাতীয় সড়কে লখনউগামী একটি ট্রাকের সঙ্গে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল ৬ জনের। বুধবার ভোরবেলা এই পথদুর্ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। তাঁদের মধ্যে অন্তত ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পর ট্রাকটির চালক চম্পট দেন বলে অভিযোগ। তাঁর সন্ধান চালানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ বহরাইচ শহরে এই দুর্ঘটনা হয়েছে। লখনউ-বহরাইচ জাতীয় সড়কে একটি বাসের পাশ দিয়ে যাওয়ার সময় তার গায়ে ধাক্কা মারে ট্রাকটি।

বহরাইচের জেলাশাসক দীনেশচন্দ্র সিংহ সংবাদমাধ্যমে জানিয়েছেন, ঘটনার সময় জরবল রোডের ওই জাতীয় সড়কে লখনউয়ের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল একটি ট্রাক। তার উল্টো দিক দিয়ে লখনউ থেকে রুপৈডিহার দিকে যাচ্ছিল বাসটি। সেটির পাশ দিয়ে যাওয়ার সময় সজোরে ধাক্কা মারে ট্রাকটি। সেই ধাক্কায় বাসটি জাতীয় সড়কের পাশে কাত হয়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান ৬ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বহরাইচ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে দেহগুলি সরিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি আহতদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

বহরাইচ থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক রাজেশ সিংহ জানিয়েছেন, মৃতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। পাশাপাশি, এই দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ। এ ছাড়া, পলাতক ট্রাকচালকের সন্ধানে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Uttar Pradesh Lucknow Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE