Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Uttrakhand

খাদে পড়ে গেল বিয়েবাড়ির বাস, উত্তরাখণ্ডে পথ দুর্ঘটনায় কমপক্ষে ২৫ জনের মৃত্যু, আহত অনেকে

সংবাদ সংস্থা সূত্রে খবর, রাতভর উদ্ধারকাজে মোট ২১ জন যাত্রীকে উদ্ধার করেছে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী ও পুলিশ। সিমদি গ্রামের কাছে দুর্ঘটনার কবলে পড়ে বিয়েবাড়ির ওই বাসটি।

বাসটিতে ৪০ জনেরও বেশি যাত্রী ছিলেন। 

বাসটিতে ৪০ জনেরও বেশি যাত্রী ছিলেন।  প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২২ ০৯:০০
Share: Save:

এক লহমায় আনন্দের মুহূর্ত বদলে গেল বিষণ্ণতায়। খাদে পড়ে গেল বিয়েবাড়ির বাস। মঙ্গলবার রাতে উত্তরাখণ্ডের পৌড়ী গাড়ওয়ালে খাদে বাস পড়ে কমপক্ষে ২৫ জনের মৃত্যু হয়েছে। বাসটিতে ৪০ জনেরও বেশি যাত্রী ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, রাতভর উদ্ধারকাজে মোট ২১ জন যাত্রীকে উদ্ধার করেছে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী ও পুলিশ। সিমদি গ্রামের কাছে দুর্ঘটনার কবলে পড়ে বিয়েবাড়ির ওই বাসটি। এএনআইকে সে রাজ্যের পুলিশ প্রধান অশোক কুমার বলেছেন, ‘‘ধুমাকোটের বিরোখাল এলাকায় বাস দুর্ঘটনায় ২৫ জনের মৃত্যু হয়েছে। ২১ জনকে উদ্ধার করা হয়েছে। আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’’ উদ্ধারকাজের ভিডিয়ো টুইট করেছেন পুলিশের ওই শীর্ষ আধিকারিক।

বাস দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামি। দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে রয়েছে সরকার, এই আশ্বাস দিয়েছেন তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, লালঢং থেকে রওনা দিয়েছিল বিয়েবাড়ির ওই বাসটি। পথে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ধুমাকোট থানার পুলিশ। জানানো হয় রাজ্য বিপর্যয় মোকাবিলা দফতরকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.