Advertisement
০১ মে ২০২৪
Migrant Worker

মহিলা সহকর্মীর বাড়ির সামনে চিৎকার করার ‘শাস্তি’, পরিযায়ী শ্রমিককে পিটিয়ে খুন কেরলে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিগৃহীত শ্রমিকের নাম অশোক দাস। অরুণাচল প্রদেশ থেকে কাজের খোঁজে কেরলে এসেছিলেন তিনি। সেখানে মুভাত্তুপুঝার বালাকমে একটি বাড়িতে ভাড়া থাকতেন।

image of migrant worker

নিহত পরিযায়ী শ্রমিক অশোক দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১২:২৪
Share: Save:

এক পরিযায়ী শ্রমিককে গণপিটুনির অভিযোগে গ্রেফতার করা হল ১০ জনকে। কেরলের মুভাত্তুপুঝার ঘটনা। দু’দিন আগে ২৪ বছরের ওই যুবককে মারধরের অভিযোগ ওঠে। শুক্রবার রাতে মৃত্যু হয়েছে তাঁর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিগৃহীত শ্রমিকের নাম অশোক দাস। অরুণাচল প্রদেশ থেকে কাজের খোঁজে কেরলে এসেছিলেন তিনি। সেখানে মুভাত্তুপুঝার বালাকমে একটি বাড়িতে ভাড়া থাকতেন। অভিযোগ, বৃহস্পতিবার রাতে প্রাক্তন এক মহিলা সহকর্মীর বাড়ির সামনে চিৎকার করছিলেন তিনি। সেই সময়ে তাঁকে খুঁটির সঙ্গে বেঁধে জিজ্ঞাসাবাদ শুরু করেন কয়েক জন। মারধরও করা হয় বলে অভিযোগ। যদিও স্থানীয়েরা সেই অভিযোগ স্বীকার করেননি।

অশোককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়দের একাংশ। প্রথমে তাঁকে কাছের এক হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে তাঁকে কোলেনচেরি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শুক্রবার তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্তের রিপোর্ট বলছে, মাথায় এবং বুকে আঘাত লাগার কারণে মৃত্যু হয়েছে তাঁর। ১০ জন সন্দেহভাজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কেরল পুলিশ। তাঁরা হলেন, বিজীশ, অনীশ, সত্যান, সুরজ, কেশব, এলিয়াস কে পল, অমল, অতুল কৃষ্ণ, এমিল, সানাল। পিটিআই সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে খুনের ধারায় মামলা দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kerala migrant worker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE