Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

যুবককে তাড়া করে গুলি, তার পর গলা কেটে খুনের চেষ্টা দুষ্কৃতীদের, দিল্লির শাস্ত্রী পার্কে হুলস্থুল

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাজারের মধ্যে দিয়ে এক যুবক চিৎকার করতে করতে ছুটছিলেন। তাঁর পিছনে তাড়া করছিল চার-পাঁচ জন দুষ্কৃতী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ০৯:২২
Share: Save:

এক যুবককে তাড়া করে গুলি করার পর গলা কেটে খুনের চেষ্টা করা হল। ২৬ জানুয়ারি উত্তর দিল্লির শাস্ত্রী পার্ক এলাকায় ঘটনাটি ঘটে। এক যুবককে দুষ্কৃতীরা খুন করছে, তা দেখেও কেউ এগিয়ে আসেননি। সিসিটিভি ফটেজে গোটা ঘটনাটি ধরা পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাজারের মধ্যে দিয়ে এক যুবক চিৎকার করতে করতে ছুটছিলেন। তাঁর পিছনে তাড়া করছিল চার-পাঁচ জন দুষ্কৃতী। প্রত্যেকের হাতেই ধারালো অস্ত্র এবং বন্দুক ছিল। আচমকাই যুবককে লক্ষ্য করে গুলি চালায় এক দুষ্কৃতী। বাজারে হুলস্থুল পড়ে যায়। এক দুষ্কৃতী আবার স্কুটি নিয়ে ধাওয়া করেছিল যুবককে। দুষ্কৃতীরা যুবকের পিছু ধাওয়া করার সময় শূন্যে কয়েক রাউন্ড গুলিও চালায়।

তার পর যুবককেও ধরেও ফেলে দুষ্কৃতীরা। প্রথমে তাঁকে বেধড়ক মারধর করা হয়। তার পর গুলিও করা হয়। এখানেই থামেনি দুষ্কৃতীরা। যুবকের মৃত্যু সুনিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে তাঁর গলার নলি কেটে দেওয়ারও চেষ্টা করা হয়। বাজারের ভিতরে একটি দোকানের সামনে এই ঘটনা ঘটছিল। দোকানের মালিক এই পরিস্থিতি দেখে শাটার নামিয়ে দেন।

দুষ্কৃতীরা চলে গেলে ওই যুবককে উদ্ধার করা হয়। খবর দেওয়া হয় পুলিশকেও। পুলিশ এসে যুবককে হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, মদ্যপান নিয়ে ঝামেলার সূত্রপাত। তার জেরেই যুবককে খুনের চেষ্টা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime new delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE