Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Uttar Pradesh: একই খালের জলে দুই শহরে ভেসে উঠল গাড়ি-সহ দেহ, ২ জনেই নিখোঁজ ছিলেন কয়েক মাস

মৃত এক ব্যক্তি ছ’মাস ধরে নিখোঁজ ছিলেন। অন্য জনের হদিশ ছিল না চার মাস। একই দিনে দেহ উদ্ধারে গোটা ঘটনায় রহস্য দানা বাঁধছে।

রতনপুরীতে খাল থেকে তোলা হচ্ছে মৃতদেহ সমেত গাড়িটি।

রতনপুরীতে খাল থেকে তোলা হচ্ছে মৃতদেহ সমেত গাড়িটি। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুজফ্ফরনগর শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১২:৩৬
Share: Save:

করোনায় নদীতে মৃতদেহ বয়ে যেতে দেখেছেন অনেকে। কিন্তু একই দিনে গাড়ি সমেত দু’-দু’টি পচাগলা দেহ জলে ভেসে ওঠায় আতঙ্ক ছড়াল উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরে। দু’টি মৃতদেহকেই শনাক্ত করা গিয়েছে। তাঁদের মধ্যে এক জন প্রায় ছ’মাস ধরে নিখোঁজ ছিলেন। অন্য জন নিখোঁজ ছিলেন প্রায় চার মাস ধরে।

সোমবার রতনপুরী পুলিশ ফাঁড়ি এবং সিখেরা পুলিশ ফাঁড়ি এলাকা থেকে ওই দু’টি দেহ উদ্ধার হয়। গঙ্গা কাখালে পলি সরানোর কাজ চলছিল দু’জায়গাতেই। সেই সময় প্রথমে রতনপুরীতে পাড়ের কাছে ভেসে ওঠে একটি গাড়ি। সন্দেহ জাগলে পুলিশ এসে ক্রেনের সাহায্যে গাড়িটি জল থেকে তোলে। তাতেই গাড়ির পিছনের আসনে পচাগলা একটি দেহ পড়ে থাকতে দেখা যায়।

গাড়ির মধ্যে থেকে উদ্ধার হওয়া নথিপত্র দেখে ওই ব্যক্তিকে বাঘরার বাসিন্দা দিলশাদ আনসারি বলে শনাক্ত করা গিয়েছে। ছ’মাসেরও বেশি সময় ধরে তিনি নিখোঁজ ছিলেন। পুলিশ জানিয়েছে, এক বন্ধুর গাড়ি নিয়ে বেরিয়েছিলেন দিলশাদ। তার পর থেকে আর হদিশ মেলেনি তাঁর। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অন্য দিকে, ওই একই সময়ে রতনপুরী থেকে ৫৫ কিলোমিটার দূরে সিখেরায় আর একটি গাড়ি উদ্ধার হয়। তার ভিতর থেকে উদয় আত্রেয় নামের দ্বারকার নিউ মান্ডি কোতোয়ালি এলাকার বাসিন্দার দেহ উদ্ধার করে পুলিশ। গত ৫ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন। কোতোয়ালি থানায় সেই নিয়ে অভিযোগও দায়ের করে তাঁর পরিবার। দু’টি ঘটনাই তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE