Advertisement
০২ মার্চ ২০২৪
Extortion

দোকানদারদের কাছ থেকে জোর করে টাকা আদায়, চিকিৎসককে বেধড়ক পেটাল উত্তেজিত জনতা

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম জিমি কার্টার সাংমা। সাঙ্গপাঙ্গ নিয়ে বাজারে এসে দোকানদারদের হুমকি দিয়ে টাকা আদায় করেন বলে অভিযোগ।

Doctor extorting money

‘তোলাবাজ’ চিকিৎসক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৮:১০
Share: Save:

দোকানদারদের কাছ থেকে জোর করে তোলা আদায়ের অভিযোগে এক চিকিৎসককে বেধড়ক মারধর করল উত্তেজিত জনতা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মেঘালয়ের রংরাম বাজার গ্রামে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম জিমি কার্টার সাংমা। সাঙ্গপাঙ্গ নিয়ে বাজারে এসে দোকানদারদের হুমকি দিয়ে টাকা আদায় করেন বলে অভিযোগ। প্রায় দিনই দোকানদারদের কাছ থেকে টাকা নিতেন ওই চিকিৎসক। বিষয়টি নিয়ে বাজারে একটা ক্ষোভ জমা হচ্ছিল। মঙ্গলবার একটি মাংসের দোকানে তিন সঙ্গীকে নিয়ে এসেছিলেন সাংমা। দোকানমালিককে টাকা দিতে বলেন। কিন্তু দোকানমালিক টাকা দিতে অস্বীকার করায় বচসা শুরু হয়।

এই ঘটনা যখন ঘটছিল, বাজারের অন্য দোকানদাররা সেখানে আসেন। চিকিৎসক এবং তাঁর সঙ্গীদের ঘিরে ধরেন। ঘাবড়ে গিয়ে চিকিৎসক ছুরি বার করে হুমকি দেওয়া শুরু করেন। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলেন দোকানদাররা। এর পরই চিকিৎসক এবং তাঁর তিন সঙ্গীকে বেধড়ক মারধর করেন। চিকিৎসকের তিন সঙ্গী পালিয়ে কোনও রকমে প্রাণ বাঁচিয়েছেন। কিন্তু চিকিৎসককে আটকে রাখেন দোকানদাররা। তাঁর গাড়ি ভাঙচুর করে নদীতে ফেলে দেওয়া হয়। চিকিৎসকের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে নিয়ে যায়। কিন্তু উত্তেজিত জনতা চিকিৎসককে গ্রেফতারের দাবিতে রংরাম থানা ঘেরাও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE