Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tihar Jail

ছুরি, মোবাইল ফোন, ডেটা কেবল, সিগারেট! তিহাড় জেলে তল্লাশি চালিয়ে মিলল বেশ কিছু নিষিদ্ধ সামগ্রী

গোপন সূত্রে খবর পাওয়ার পরেই তিহাড়ে তল্লাশি অভিযান শুরু করেছিল কারা দফতর। ওই অভিযানে উদ্ধার করা হয়েছে দু’টি ডেটা কেবিল, একটি অ্যাডাপ্টর, একটি ছুরিও।

photo of Tihar Jail

উদ্ধার হওয়া সামগ্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১১:২৬
Share: Save:

তিহাড় জেলে তল্লাশি চালিয়ে অন্তত আটটি মোবাইল ফোন উদ্ধার করল দিল্লির কারা দফতর। উদ্ধার করা হয়েছে তিনটি সিম কার্ড-সহ আরও কয়েকটি সামগ্রী। ওই সামগ্রীগুলি জেলের মধ্যে নিষিদ্ধ। বৃহস্পতিবার রাতে এই ঘটনার কথা প্রকাশ্যে আসে।

গোপন সূত্রে খবর পাওয়ার পরেই তিহাড়ে তল্লাশি অভিযান শুরু করেছিল কারা দফতর। ওই অভিযানে উদ্ধার করা হয়েছে দু’টি ডেটা কেবিল, একটি অ্যাডাপ্টর, একটি ছুরিও। জেলের মধ্যে বিভিন্ন স্থানে খননকার্য চালিয়ে ওই সামগ্রীগুলি উদ্ধার করা হয়েছে।

ডিএসপি সঞ্জীব কুমারের নেতৃত্বে তল্লাশি অভিযান চালানো হয়েছিল। গত ২৫ এবং ২৬ জুলাই তল্লাশিতে সিগারেটও উদ্ধার করা হয়েছে বলে খবর। তিহাড়ের মতো জেলে এই সামগ্রীগুলি কী ভাবে এল, এই নিয়ে প্রশ্ন উঠেছে। তদন্ত চালানো হচ্ছে। আইন মোতাবেক প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

তিহাড় জেলে বহু বন্দি রয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন পশ্চিমবঙ্গে গরু পাচারকাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডল। ওই জেলেই রয়েছেন তাঁর কন্যা সুকন্যা মণ্ডলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tihar Jail Delhi Mobile Phone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE