Advertisement
০৪ মার্চ ২০২৪
Anand Mahindra

Mother's Day 2022: তামিলনাড়ুর ইডলি আম্মা পেলেন নিজের বাড়ি, মাতৃ দিবসে প্রতিশ্রুতি পূরণ আনন্দ মহিন্দ্রার

২০২১ সালে প্রতিশ্রুতি দিয়েছিলেন আনন্দ। ২০২২-এর মাতৃ দিবসে সেই প্রতিশ্রুতি পালন করে মায়ের নতুন গৃহে প্রবেশের ভিডিয়ো শেয়ার করলেন তিনি।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
চেন্নাই শেষ আপডেট: ০৮ মে ২০২২ ২০:০১
Share: Save:

কথা দিয়েছিলেন। মাতৃ দিবসে মা’কে দেওয়া সেই কথা রাখলেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা। তামিলনাড়ুর ইডলি আম্মাকে নিজের বাড়ি করে দেবেন বলে ২০২১ সালে প্রতিশ্রুতি দিয়েছিলেন আনন্দ। ২০২২-এর মাতৃ দিবসে সেই প্রতিশ্রুতি পালন করে মায়ের নতুন বাড়িতে ঢোকার ভিডিয়ো শেয়ার করলেন তিনি।

গত প্রায় চার দশক ধরে গরিব প্রান্তিক মানুষদের মাত্র ১ টাকার বিনিময়ে ইডলি খাওয়াচ্ছেন দক্ষিণের রাজ্যের ভাদিভেলামপালায়ম গ্রামের বাসিন্দা ইডলি আম্মা ওরফে কমলাথাল। গরিবদের কার্যত বিনামূল্যে ইডলির সঙ্গেই তিনি দেন সম্বর এবং চাটনিও। এ জন্য কাজ শুরু করেন খুব ভোরে উঠে।

২০১৯ সালে তাঁর কথা ভাইরাল হয়। তখনই আম্মার পাশে দাঁড়াতে চেয়েছিলেন আনন্দ। কিন্তু আম্মা সাহায্য নিতে চাননি। ২০২১ সালে আনন্দ তাঁকে বাড়ি তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন, যেখানে আম্মা নির্বিঘ্নে কাকভোরে উঠে ইডলি তৈরির কাজ শুরু করতে পারবেন। এ বারের মাতৃ দিবসে সেই কাজ সেরে ফেললেন আনন্দ।

টুইটে আম্মার গৃহপ্রবেশের একটি ভিডিয়ো দিয়ে আনন্দ ধন্যবাদ দিয়েছেন তাঁর টিমকে। যাঁরা পরিশ্রম করে বাড়ি তৈরির কাজ মাতৃ দিবসের আগেই শেষ করেছেন। আনন্দের এই মনছোঁয়া উপহার নিয়ে প্রশংসার বন্যা নেটমাধ্যমে। সকলেই শিল্পপতিকে সাধুবাদ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE