Advertisement
০৪ মে ২০২৪
Car Accident

গাড়ির উপরে গাড়ি, তার উপরেও গাড়ি! এক্সপ্রেসওয়েতে জটিল যান‘জট’

মহারাষ্ট্রের খোপোলির কাছে এই অদ্ভুত দুর্ঘটনায় অন্তত ১২টি গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে। পরস্পরের সঙ্গে ধাক্কা লেগে জট পাকিয়ে গিয়েছে তার মধ্যে আটটি।

Multiple Vehicle piled up as 8 car crashed

একটি ট্রাকের ব্রেক ফেল হওয়াতেই গন্ডগোলের শুরু। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:২৩
Share: Save:

এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির ঘাড়ে উঠে পড়ল গাড়ি। তার পর একে একে আরও খান ছয়েক গাড়ি এসে ধাক্কা মারল সেখানে। কোনওটা ধাক্কা লেগে ছিটকে গেল। কোনওটি আবার গতির প্রাবল্যে উঠে পড়েল গাড়ির মাথায়। মুম্বই পুণে এক্সপ্রেসওয়েতে বৃহস্পতিবার এ ভাবে আচমকাই তৈরি হল এক জটিল যান‘জট’!

মহারাষ্ট্রের খোপোলির কাছে এই অদ্ভুত দুর্ঘটনায় অন্তত ১২টি গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে। পরস্পরের সঙ্গে ধাক্কা লেগে জট পাকিয়ে গিয়েছে তার মধ্যে ৮টি। যদিও জখম হয়েছেন ৪ জন। পুলিশ জানিয়েছে সেই ৪ জনের আঘাতও খুব গুরুতর কিছু নয়। আহতদের অ্যাম্বুল্যান্সে করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, একটি ট্রাকের ব্রেক ফেল হওয়াতেই গন্ডগোলের শুরু। গতিতে নিয়ন্ত্রণ করতে না পেরে ট্রাকটি পর পর বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা মারে। এক্সপ্রেসওয়েতে দ্রুত গতিতে গাড়ি চলাই দস্তুর। ধাক্কার অভিঘাতে দ্রুত গতি গাড়িগুলি এর পর পরস্পরের সঙ্গে ধাক্কা খায়। একটি গাড়ির মাথায় উঠে পড়ে আরও একটি গাড়ি, তার ঘাড়ে আরও একটি। তবে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কোনও কোনও গাড়ি এক বার ধাক্কা খেয়ে তার পর ডিভাইডারে ধাক্কা খেয়ে আরও বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE