Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Raining

Mumbai Rains: ভারী বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বইয়ে ভেঙে পড়ল বাড়ি, মোতায়েন জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী

প্রবল বর্ষণে মুম্বইয়ের বিভিন্ন এলাকা জলমগ্ন। মহারাষ্ট্রের কয়েকটি জেলা প্রশাসনকে তৎপর হতে নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

ছবি পিটিআই।

ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১২:২৮
Share: Save:

ভারী বৃষ্টিতে ভাসছে মায়ানগরী। গত ২৪ ঘণ্টায় রেকর্ড হারে বৃষ্টি হয়েছে মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকায়। এর জেরে একাধিক রাস্তা জলমগ্ন হয়ে পড়েছে। মঙ্গলবারও ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে ছ’টি জেলার প্রশাসনকে সতর্ক থাকতে নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

প্রবল বৃষ্টির জেরে পালঘর এলাকায় একটি বাড়ি ভেঙে পড়েছে। পাহাড় থেকে পাথর ভেঙে পড়েছে ঠাণেতে। দুই ঘটনায় কেউ হতাহত হননি।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর দফতর সূত্রে জানা গিয়েছে, যেখানে জল জমার প্রবণতা রয়েছে, প্রয়োজনে সেখানকার বাসিন্দাদের অন্যত্র সরানোর জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী মোতায়েন করা হয়েছে। ঠাণে, পালঘর, রায়গড়, রত্নগিরি, কোলাপুর, সিন্ধুদুর্গের জেলা প্রশাসনকে সতর্ক করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত কোলাবা ও সান্তাক্রুজে রেকর্ড হারে বৃষ্টি হয়েছে। কোলাবায় বৃষ্টি হয়েছে ১১৭ মিমি। সান্তাক্রুজে বৃষ্টির পরিমাণ ১২৪ মিমি। সিয়ন, মুলুন্দ, চেম্বুর, আন্ধেরি পূর্ব, কান্দিভেলির বিভিন্ন এলাকা জলের তলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining mumbai Mumbai Rain Mumbai Rains
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE