Advertisement
৩০ মে ২০২৪
Gurugram

‘পড়শির’ মোটরবাইকে ওঠেননি, গুরুগ্রামের রাস্তায় হেলমেটের মার জুটল তরুণীর

৪২ সেকেন্ডের এক ভিডিয়োয় দেখা গিয়েছে, নিজের হেলমেট দিয়ে তরুণীর মুখে মারতে থাকেন অভিযুক্ত। পাল্টা মার দেন তরুণীও। আশপাশের লোকজন ছুটে এসে তাঁদের ঝামেলা থামানোর চেষ্টা করেন।

পুলিশের দাবি, অভিযুক্ত তরুণীর পরিচিত।

পুলিশের দাবি, অভিযুক্ত তরুণীর পরিচিত। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ২২:০৩
Share: Save:

অনুরোধ করা সত্ত্বেও ‘প্রতিবেশীর’ মোটরবাইকে চড়েননি। এই ‘অপরাধে’ হেলমেট দিয়ে এক তরুণীকে বেদম পেটালেন তাঁরই এলাকার এক বাসিন্দা। যার জেরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী। হরিয়ানার গুরুগ্রামের এই ঘটনা কবেকার, তা জানাননি পুলিশ। তবে এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে গুরুগ্রামের এসিপি মনোজ কে জানিয়েছেন, তরুণীকে মারধরের ঘটনায় অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। তিনি বলেন, ‘‘মোটরবাইকে না ওঠায় নিজের এলাকার এক তরুণীকে হেলমেট দিয়ে মারধর করেছেন বলে কমল নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ। গুরুতর জখম ওই তরুণীর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় এফআইআর করা হয়েছে। তদন্তও চলছে।’’

গোটা ঘটনাই ধরা পড়েছে ক্যামেরায়। ৪২ সেকেন্ডের ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাতের বেলা অটোয় সওয়ার ওই তরুণীর পাশ দিয়ে মোটরবাইকে চড়ে যাচ্ছেন অভিযুক্ত। আচমকাই বাইক থামিয়ে তিনি নেমে পড়েন। এর পর ওই তরুণীও অটো থেকে রাস্তায় নামেন। দু’জনের মধ্যে তর্কাতর্কিও শুরু হয়। হঠাৎই নিজের হেলমেট দিয়ে তরুণীর মুখে মারতে থাকেন ওই ব্যক্তি। পাল্টা মার দেন ওই তরুণীও। আশপাশের লোকজন ছুটে এসে তাঁদের ঝামেলা থামানোর চেষ্টা করেন। এর পর অভিযুক্তকে নিরস্ত করেন তাঁরা।

পুলিশের দাবি, ওই তরুণ-তরুণী একে অপরের পরিচিত। যদিও কেন এই ঘটনা, তা নিয়ে কিছুই খোলসা করেনি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Violence against Women Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE