Advertisement
০২ মে ২০২৪
Car Accident

বিয়ে সেরে ফেরার পথে ট্রাকের সঙ্গে গাড়ির সংঘর্ষ, ছত্তীসগঢ়ে নববিবাহিত দম্পতি-সহ মৃত পাঁচ

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সংঘর্ষ এতটাই জোরে হয়েছিল যে গাড়িতে আগুন ধরে গিয়েছিল। দ্রুত সেই আগুন নিভিয়ে আরোহীদের উদ্ধারের চেষ্টা করা হয়।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২৩ ১৮:১৫
Share: Save:

বিয়ে সেরে ফিরছিলেন এক যুবক। গাড়িতে তাঁর সঙ্গে আরও কয়েক জন আত্মীয় ছিলেন। শ্বশুরবাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে সড়ক দুর্ঘটনার মুখে পড়ে যুবকের গাড়ি। উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ধাক্কা এতটাই জোরে লেগেছিল যে, গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে যায়। গাড়ির ভিতরেই আটকে নববিবাহিত দম্পতি-সহ মৃত্যু হয় পাঁচজনের। রবিবার ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের বোলুদাতে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে হচ্ছে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটিকে ধাক্কা মারে। দুর্ঘটনার পরই ট্রাক ফেলে রেখে পালান চালক। গাড়িটি পামগড় থেকে আকালতারায় ফিরছিল। পাকারিয়া জঙ্গলের কাছে সেটি দুর্ঘটনার মুখে পড়ে। জঙ্গল এলাকার হওয়ায় রাস্তা ফাঁকা ছিল। ফলে আহত অবস্থাতেই দীর্ঘ ক্ষণ পড়েছিলেন গাড়ির আরোহীরা। তার পর মৃত্যু হয়।

পুলিশ আরও জানিয়েছে, পথচলতি কোনও গাড়ির চালক এই দুর্ঘটনার কথা পুলিশকে জানান। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছয়। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সংঘর্ষ এতটাই জোরে হয়েছিল যে গাড়িতে আগুন ধরে গিয়েছিল। দ্রুত সেই আগুন নিভিয়ে আরোহীদের উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু গাড়িটি এমনভাবে দুমড়ে গিয়েছিল যে, গ্যাসকাটার এনে গাড়ির দরজা কেটে বার করা হয় আরোহীদের। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা পাঁচ জনকেই মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE