Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Uber

উবর ভাড়া ৭৬৬৮৩৭৬২ টাকা! ৬২ টাকায় অটো ‘বুক’ করে মাথায় বাজ পড়ল যাত্রীর

উবরে অটো ‘বুক’ করতে ভাড়া দেখিয়েছিল ৬২ টাকা। কিন্তু গন্তব্যে পৌঁছে অটোর ভাড়া দেখে যেন মাথায় বাজ পড়ল যুবকের! তাঁকে বিল দেখানো হল ৭.৬৬ কোটি টাকার।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ২০:৪৩
Share: Save:

হাতের কাছে চট করে কিছু পাননি। তাই অ্যাপ ক্যাবের উপর নির্ভর করেছিলেন। দূরত্ব সামান্যই। উবরে অটো ‘বুক’ করতে ভাড়া দেখিয়েছিল ৬২ টাকা। কিন্তু গন্তব্যে পৌঁছে অটোর ভাড়া দেখে যেন মাথায় বাজ পড়ল যুবকের! তাঁকে বিল দেখানো হল ৭.৬৬ কোটি টাকার। শুক্রবার ঘটনাটি ঘটেছে নয়ডার এক যুবকের সঙ্গে। তাজ্জব এবং বিস্মিত হয়ে এই অভিজ্ঞতা সমাজমাধ্যমের পাতায় নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন দীপক টেঙ্গুরিয়া নামে ওই উবর যাত্রী।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে উবর চালকের সঙ্গে দীপকের ভাড়া নিয়ে কথোপকথন। মোবাইলে ভিডিয়োটি করেছেন দীপকের বন্ধু আশিস।

এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে শেয়ার করা ওই ভিডিয়োয় দীপককে আশিস বলছেন, ‘‘কত টাকা ভাড়া দেখাচ্ছে? ’’ এর জবাবে দীপক ফোন দেখে পড়তে থাকেন, ‘‘৭,৬৬,৮৩,৭৬২ টাকা।’’ দীপক যখন তাঁর ফোন উঁচু করে দেখান ‘ট্রিপ ফেয়ার’-এ দেখাচ্ছে ১,৬৭,৭৪,৬৪৭ টাকা। আর ‘ওয়েটিং টাইম কস্ট’ বা অপেক্ষা করানোর জন্য দিতে হবে ৫,৯৯,০৯১৮৯ টাকা। ৭৫ টাকা কাটা হচ্ছে প্রমোশন কস্ট হিসাবে।

ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিয়ো। ছড়াচ্ছে মিম। ইতিমধ্যে উবর কর্তৃপক্ষও প্রতিক্রিয়া দিয়েছে। তাঁরা দীপকের কাছে ক্ষমা প্রার্থনা করে এই ব্যাপারটি দেখবে বলে জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uber fare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE