Advertisement
০২ মে ২০২৪
UP Vendor Beaten

৩০০০ টাকা ধার মেটাতে সময় চেয়েছিলেন, সব্জি বিক্রেতাকে বিবস্ত্র করে মারধর নয়ডায়

মারধরের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, লাঠি দিয়ে এলোপাথাড়ি মারা হচ্ছে সব্জি বিক্রেতাকে। তার পর বিবস্ত্র করে ঘোরানো হচ্ছে গোটা এলাকায়।

Noida vegetable vendor thrashed, paraded naked over loan of Rs 3000, two arrested

পুলিশের হাতে গ্রেফতার দুই অভিযুক্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৫
Share: Save:

ধার হিসাবে নেওয়া টাকা অর্ধেক মিটিয়ে দেওয়া এবং বাকি টাকা ফেরত দিতে সময় চাওয়ার আর্জি জানিয়েও রেহাই মিলল না। টাকা না দেওয়ার অপরাধে এক সব্জি বিক্রেতাকে বিবস্ত্র করে মারধর করার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের নয়ডায়। এই ঘটনায় অভিযুক্ত তিন জনের মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য জন পলাতক। তাঁকে খোঁজার চেষ্টা চলছে।

পুলিশের তরফে জানা গিয়েছে, প্রহৃত সব্জি বিক্রেতা অমিত উত্তরপ্রদেশের মৈনপুরীর বাসিন্দা। দীর্ঘ দিন ধরে তিনি সব্জি বিক্রি করেন নয়ডার একটি বাজারে। কিছু দিন আগে তিনি সুন্দর নামের এক ব্যক্তির কাছ থেকে ৫,৬০০ টাকা ধার হিসাবে নিয়েছিলেন। কিছু দিন আগে ২,৫০০ টাকা ফিরিয়ে দিয়ে অমিত জানান, বাকি টাকা মেটানোর জন্য তাঁকে রবিবার পর্যন্ত সময় দেওয়া হোক। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি সুন্দর। অভিযোগ, এই কথা শোনার পরেই বন্ধুবান্ধবদের ডেকে এনে ওই সব্জি বিক্রেতাকে মারধর করেন সুন্দর। বিবস্ত্র করে ওই সব্জি বিক্রেতাকে গোটা বাজারে ঘোরানো হয়।

মারধরের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, লাঠি দিয়ে এলোপাথাড়ি মারা হচ্ছে সব্জি বিক্রেতাকে। তার পর বিবস্ত্র করে ঘোরানো হচ্ছে গোটা এলাকায়। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। প্রহৃত ব্যক্তির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। দু’জনকে গ্রেফতার করা হলেও আর এক অভিযুক্তের সন্ধান চালাচ্ছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Vegetable vendor Noida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE