Advertisement
১১ মে ২০২৪
Stunt

Noida: অজয় দেবগণের ‘গোলমাল’ ছবির অনুকরণে দু’টি চলন্ত গাড়ির মাঝে দাঁড়িয়ে কেরামতি, ধৃত যুবক

পুলিশ জানিয়েছে, রাস্তার মধ্যে দু’টি চলন্ত এসইউভির বনেটে দু’পা রেখে দাঁড়িয়ে ছিলেন রাজীব। ভিডিয়োর সূত্র ধরে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

এই কেরামতি দেখাতে গিয়েই ধৃত রাজীব। ছবি সৌজন্য টুইটার।

এই কেরামতি দেখাতে গিয়েই ধৃত রাজীব। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৮:১৫
Share: Save:

জীবনের ঝুঁকি নিয়ে দু’টি চলন্ত গাড়ির মাঝে দাঁড়িয়ে স্টান্ট করতে গিয়ে গ্রেফতার হলেন নয়ডার এক যুবক। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রাজীব। অজয় দেবগণ অভিনীত ‘গোলমাল’ ছবিতে একটি দৃশ্য ছিল যেখানে নায়ককে এ ভাবেই স্টান্ট করতে দেখা গিয়েছিল। অনুকরণ করে স্টান্ট করতে গিয়ে নিজেরই বিপদ ডেকে আনলেন রাজীব।

পুলিশ জানিয়েছে, রাস্তার মধ্যে দু’টি চলন্ত এসইউভির বনেটে দু’পা রেখে দাঁড়িয়ে ছিলেন রাজীব। সেই স্টান্টের ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই রাজীবের খোঁজে নামে পুলিশ। শুধু এসইউভি নয়, বাইক নিয়েও ভিড় রাস্তায় স্টান্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। ভিডিয়োর সূত্র ধরেই রাজীবকে নয়ডায় সোরাখা গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

যে এসইউভি-তে স্টান্ট করেছিলেন রাজীব সেই গাড়ি দু’টি আটক করেছে পুলিশ। তাঁর বাইকও আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ জানিয়েছে, একটি এসইউভি রাজীবের পরিবারের। অন্যটি তাঁর এক আত্মীয়ের। মোটর ভেহিকলস আইনে রাজীবের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt Noida arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE