Advertisement
২৬ জুন ২০২৪
Punjab

বিদেশ থেকে ফিরে স্ত্রীর সঙ্গে ঝগড়া, রাগের বশে মেঝেতে বার বার মাথা ঠুকে খুনের অভিযোগ প্রৌঢ়ের বিরুদ্ধে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার ইটালি থেকে গ্রামের বাড়ি ফিরেছিলেন সুখদেব। কিন্তু বাড়ি ফেরার পর হরপ্রীতের সঙ্গে তুমুল অশান্তি শুরু হয় সুখদেবের।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পঠানকোট (পঞ্জাব) শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ০৯:৪৮
Share: Save:

বিদেশ থেকে সদ্য সদ্য গ্রামের বাড়ি ফিরেছিলেন প্রৌঢ়। বাড়ি ফিরতেই স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি, অশান্তি। রাগের বশে মেঝেতে বার বার মাথা ঠুকে স্ত্রীকে খুন করে পালিয়ে যান তিনি। সোমবার ঘটনাটি পঞ্জাবের কপুরথলা জেলার সন্ধু ছাতা গ্রামে ঘটেছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম সুখদেব সিংহ। মৃতের নাম হরপ্রীত কৌর (৪৫)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার ইটালি থেকে গ্রামের বাড়ি ফিরেছিলেন সুখদেব। কিন্তু বাড়ি ফেরার পর হরপ্রীতের সঙ্গে তুমুল অশান্তি শুরু হয় সুখদেবের। রাগের বশে হরপ্রীতের গায়ে হাতও তোলেন সুখদেব।

পুলিশ সূত্রে খবর, হরপ্রীতকে জোর করে নিজের ঘরে নিয়ে গিয়ে বার বার মেঝেতে তাঁর মাথা ঠুকতে শুরু করেন সুখদেব। বার বার আঘাতের ফলে প্রাণ হারান হরপ্রীত। পুলিশ জানিয়েছে, হরপ্রীত মারা যাওয়ার পর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান সুখদেব। পুলিশ সূত্রে খবর, পলাতক সুখদেবের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে এবং তাঁকে খুঁজে পেতে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Italy NRI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE