Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Odisha Boat Tragedy: হাতি উদ্ধারের ছবি তুলতে গিয়ে তলিয়ে গেলেন সাংবাদিক, দেখুন অন্তিম মুহূর্তের ভিডিয়ো

শুক্রবার দুপুর নাগাদ কটকের কাছে মুণ্ডলী বাঁধে ওই ঘটনা ঘটে। জলের তোড়ে ব্যারাজের কংক্রিটের ঢাল বেয়ে তলিয়ে যায় অরিন্দমদের নৌকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ সেপ্টেম্বর ২০২১ ২০:৪১
Save
Something isn't right! Please refresh.
অন্তিম মুহূর্তের দৃশ্য

অন্তিম মুহূর্তের দৃশ্য

Popup Close

মর্মান্তিক ঘটনা ওড়িশায়। মহানদীতে আটকে পড়া হাতিকে বাঁচানোর অভিযানে উদ্ধারকারীদের সঙ্গে গিয়ে প্রাণ হারালেন ওড়িশা টেলিভিশন লিমিটেড (ওটিভি)-এর সাংবাদিক অরিন্দম দাস। তাঁর সঙ্গেই ছিলেন চিত্রগ্রাহক প্রভাব সিন্হা। প্রাণে বাঁচলেও বর্তমানে সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি।
শুক্রবার দুপুর নাগাদ কটকের কাছে মুণ্ডলী বাঁধে ওই ঘটনা ঘটে। মহানদী পার হতে গিয়ে আটকে পড়েছিল একটি হাতি। জলের স্রোতে নড়াচড়ারও ক্ষমতা ছিল না তার। হাতি উদ্ধারের ছবি তুলতে রাজ্যের বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি উদ্ধারকারী দলের সঙ্গে গিয়েছিলেন অরিন্দম ও তাঁর সহকর্মী। হাতির কাছেও পৌঁছে গিয়েছিল তাঁদের নৌকা। ঠিক সেই সময়ই ঘটে ওই অঘটন।

জলের তো়ড়ে ব্যারাজের কংক্রিটের ঢাল বেয়েই তলিয়ে যায় অরিন্দমদের নৌকা। উপরে উঠে আসার অনেক চেষ্টা করেছিলেন তাঁরা। উপরে সেতু থেকে তাঁদের দিকে জাল ছুড়ে দেওয়া হয়েছিল যাতে ওই জাল বেয়ে উঠে আসতে পারেন তাঁরা। কিন্তু জলের অত্যধিক স্রোতের কারণেই হাবুডুবু খেতে খেতে জ্ঞান হারান অরিন্দম।

Advertisement

অরিন্দম ও তাঁর সহকর্মীকে উদ্ধার করে কটকের এসসিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকদের প্রাণপণ চেষ্টা সত্ত্বেও বাঁচানো যায়নি তাঁকে। সহকর্মী প্রভাব প্রাঁণে বাঁচলেও ভর্তি আইসিইউ-তে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement