Advertisement
০২ মে ২০২৪
Odisha MLA Girlfriend

বিধায়কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে হুমকি ফোন পেলেন ‘প্রেমিকা’, অডিয়ো প্রকাশ্যে

তরুণীর দাবি, বিজেডি বিধায়কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনার পর তাঁকে হুমকি দিয়ে ফোন করা হয়েছে। ফোনের সেই রেকর্ডিং অডিয়ো আকারে সংবাদমাধ্যমের হাতে তুলে দিয়েছেন তিনি।

Odisha MLA’s rumored girlfriend gets threat call from unknown person.

বিধায়কের ‘প্রেমিকা’কে হুমকি ফোনের অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৫১
Share: Save:

বিধায়কের ‘প্রেমিকার’ অভিযোগে সরগরম ওড়িশার রাজনীতি। অভিযোগকারী তরুণীর দাবি, বিজু জনতা দলের (বিজেডি) জনৈক বিধায়কের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর। কিন্তু বিধায়ক তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। মুখ খোলায় তাঁকে ফোন করে হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ।

ওড়িশার বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা জয়নারায়ণ মিশ্রের সঙ্গে দেখা করে অভিযোগ জানিয়েছেন তরুণী। তাঁর দাবি, তাঁর সঙ্গে হওয়া প্রতারণার প্রসঙ্গ তোলা হোক বিধানসভার অধিবেশনেও। অভিযোগ, এর পরেই তাঁর কাছে হুমকি ফোন গিয়েছে। ফোনের সেই রেকর্ডিং অডিয়ো আকারে সংবাদমাধ্যমের হাতে তুলে দিয়েছেন তরুণী। তিনি জানিয়েছেন, এর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করবেন।

তরুণী জানিয়েছেন, হুমকি ফোনের ও পারে কে ছিলেন, তা তিনি জানেন না। তবে ওই ব্যক্তি তাঁকে জিজ্ঞাসা করেছেন, তরুণী কোনও কিছুর বিনিময়ে অভিযোগ তুলে নেবেন কি না। অডিয়োতে শোনা গিয়েছে, তরুণী প্রশ্নকারীকে পাল্টা প্রশ্ন করেছেন, ‘‘আমার জায়গায় যদি আপনার মেয়ে থাকত, একই কাজ করতে বলতেন কি?’’ তবে এই অডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

২০২২ সালের ১৩ মে বিধায়কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তরুণী। কিন্তু অভিযোগ, পুলিশ এ বিষয়ে কোনও মামলা রুজু করেনি। তদন্তও এগোয়নি। এর পর সুবিচার চেয়ে সটান হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। গত ৪ ফেব্রুয়ারি জগৎসিংহপুর থানার পুলিশ তাঁর বয়ান রেকর্ড করে। হাই কোর্টের হস্তক্ষেপে বিধায়কের বিরুদ্ধে মামলাও রুজু করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha MLA Threat call
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE