Advertisement
০১ মে ২০২৪
Train Incident

চলন্ত ট্রেনে বিদ্যুৎবিভ্রাট, টিকিট পরীক্ষককে শৌচাগারে বন্দি করলেন বিক্ষুদ্ধ যাত্রীরা

অভিযোগ, ট্রেন ছাড়ার কিছু ক্ষণের মধ্যেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় পর পর দু’টি কামরায়। ওই সময় ওই কামরাতেই ছিলেন টিকিট পরীক্ষক। যাত্রীদের রাগ গিয়ে পড়ে তাঁর উপর।

Passengers allegedly locked TTE inside train’s bathroom after power failure.

সুহাইলদেব এক্সপ্রেস ট্রেন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১৪:৩৩
Share: Save:

ট্রেন চলতে শুরু করেছে, সঙ্গে সঙ্গে বিদ্যুৎবিভ্রাট। দু’টি কামরায় নিভে গিয়েছে আলো, পাখা। এমনকি, এসি-ও বন্ধ হয়ে গিয়েছে। চলন্ত ট্রেনের এই বিদ্যুৎবিভ্রাটে বিক্ষুব্ধ যাত্রীরা টিকিট পরীক্ষকের উপর উগরে দিলেন ক্ষোভ। তাঁকে ট্রেনের শৌচাগারে ঢুকিয়ে বাইরে থেকে বন্ধ করে দেওয়া হল দরজা।

ঘটনাটি দিল্লির। আনন্দ বিহার টার্মিনাল থেকে সুহাইলদেব সুপারফাস্ট এক্সপ্রেস ছাড়ে শুক্রবার। গন্তব্য ছিল উত্তরপ্রদেশের গাজিপুর। অভিযোগ, দিল্লি থেকে ট্রেন ছাড়ার কিছু ক্ষণের মধ্যেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় পর পর দু’টি কামরায়। অন্ধকারে ডোবে বি১ এবং বি২ কামরা। এসি-ও বন্ধ হয়ে যায়। ওই সময় ওই কামরাতেই ছিলেন টিকিট পরীক্ষক। যাত্রীদের রাগ গিয়ে পড়ে তাঁদের উপর।

অভিযোগ, টিকিট পরীক্ষককে ঘিরে যাত্রীদের একাংশ বিক্ষোভ দেখাতে শুরু করেন। একসময় তাঁকে সকলে মিলে জোর করে ট্রেনের শৌচাগারে ঢুকিয়ে দেন। সেখানেই বন্দি করা হয় তাঁকে। পরে টুন্ডলা স্টেশনে ট্রেন দাঁড় করানো হয়। রেলপুলিশের আধিকারিকেরা গিয়ে টিকিট পরীক্ষককে উদ্ধার করেন। উত্তেজিত যাত্রীদেরও শান্ত করেন তাঁরা। যাত্রীদের আশ্বাস দেওয়া হয়, দ্রুত বিদ্যুতের সমস্যা মেটানো হবে। রেলের প্রযুক্তিবিদেরা পরে ওই দুই কামরায় আবার বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা করেন।

এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা গিয়েছে, যাত্রীরা একজোট হয়ে টিকিট পরীক্ষককে শৌচাগারের সামনে নিয়ে গিয়েছেন। তাঁকে শৌচাগারে ঢুকতে বলা হচ্ছে। রেলের প্রযুক্তিবিদেরা সমস্যা সমাধানের চেষ্টা করছেন, তা-ও দেখা গিয়েছে ভিডিয়োতে। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Power Supply Passengers Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE