Advertisement
১৭ মে ২০২৪
Karnataka Assembly Election 2023

কর্নাটকের ভোট প্রচারে পাপড়ি বিছানো পথে রোড শো মোদীর, ডেলিভারি বয়ের বাইকে সওয়ার রাহুল

রাস্তার দু’ধারে জড়ো হওয়া অসংখ্য মানুষ প্রধানমন্ত্রীর গাড়ির উদ্দেশ ফুলের পাপড়ি ছুড়ে দেন। গাড়ির রুফটপ খুলে দাঁড়িয়ে থাকা মোদী সকলের উদ্দেশে হাত নাড়েন।

PM Narendra Modi and Rahul Gandhi campaigned for their party in Karnataka assembly election

বেঙ্গালুরুতে রোড শো মোদীর। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৯:০১
Share: Save:

কর্নাটকের বিধানসভা নির্বাচনের শেষ লগ্নের প্রচার জমিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আড়েবহরে ঠিক জমকালো না হলেও পিছিয়ে রইলেন না রাহুল গান্ধীও। রবিবার বেঙ্গালুরু শহরে প্রায় ১০ কিলোমিটার পথে রোড শো করেন নরেন্দ্র মোদী। রাস্তার দু’ধারে জড়ো হওয়া অসংখ্য মানুষ প্রধানমন্ত্রীর গাড়ির উদ্দেশে ফুলের পাপড়ি ছুড়ে দেন। গাড়ির রুফটপ খুলে দাঁড়িয়ে থাকা প্রধানমন্ত্রী সকলের উদ্দেশে হাত নাড়েন। ফুলের পাপড়ি ছুড়ে দেন সমবেত জনতার দিকে।

রবিবার সকাল ১০টা নাগাদ কেম্পেগৌড়ার মূর্তিতে মাল্যদান করে রোড শো শুরু হয়। ওল্ড মাদ্রাজ রোড দিয়ে রোড শো এগোনোর পর সাড়ে ১১টা নাগাদ তা শেষ হয় বেঙ্গালুরুর ট্রিনিটি সার্কেলে। কেম্পেগৌড়া কর্নাটকের ভোক্কালিগা জনগোষ্ঠীর মধ্যে শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। ভোটের অঙ্কেই বিজেপি তাঁকে শ্রদ্ধা জানিয়ে রোড শো শুরু করেছে বলে মনে করছেন রাজনীতির কারবারিদের একাংশ।

মোদীর রোড শো-র কিছু পরেই কংগ্রেস নেতা রাহুলকে এক জন ডেলিভারি বয়ের সঙ্গে কথা বলতে দেখা যায়। পরে ওই ডেলিভারি বয়ের বাইকে সওয়ার হয়েই হোটেলে ফেরেন ওয়েনাড়ের প্রাক্তন এই সাংসদ। অবশ্য এর আগেও জনসংযোগের জন্য এমন অভিনব নানা উপায় অবলম্বন করতে দেখা গিয়েছে রাহুলকে। রবিবার কর্নাটকের বেলগাভিতে জনসভা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। প্রথমে বিজেপির তরফে ঠিক করা হয়েছিল, ভোটের আগে শেষ রবিবার টানা ৮ ঘণ্টা রোড শো করবেন মোদী। কিন্তু নিট পরীক্ষার সময় যানজট হওয়ার আশঙ্কায় রোড শো-কে দু’টি ভাগে ভাগ করে নেওয়া হয়। শনিবার ৩ ঘণ্টা ধরে প্রায় ২৬ কিলোমিটার পথে রোড শো করেছিলেন মোদী। রবিবার রোড শো করলেন বেঙ্গালুরুরই দক্ষিণ প্রান্তে ১০ কিলোমিটার পথে। বেঙ্গালুরুর কুর্সিতে বিজেপি, কংগ্রেস না জেডি(এস)-এর প্রতিদ্বন্দ্বী বসবেন, তা নির্ধারিত হবে আগামী বুধবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE