Advertisement
২৫ মে ২০২৪
PM Narendra Modi

দীপাবলিতে সীমান্তে যেতে পারেন মোদী

বিজেপি শীর্ষ নেতৃত্ব হিন্দুত্বের পাশাপাশি জাতীয়তাবাদের আবেগকেও ভোটের আগে বরাবরের মতো এ বারেও তুলে ধরবে এবং সুকৌশলে প্রচারের কাজে লাগাবে বলেই মনে করা হচ্ছে।

PM Narendra Modi.

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ০৫:২৭
Share: Save:

ক্ষমতায় আসার পরে বারবারই আলোর উৎসবে যোগ দিতে সীমান্তে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেনার সঙ্গে দীপাবলি কাটিয়ে জাতীয়তাবাদের এবং দেশপ্রেমের বার্তা দিয়েছেন জনতাকে। সূত্রের খবর, এ বারেও তার অন্যথা হবে না। রাজনৈতিক শিবির বলছে, সামনেই রাজস্থান ভোট। সে রাজ্যের সীমান্ত রয়েছে পাকিস্তানের সঙ্গে। তার পরেই চব্বিশের লোকসভা ভোট। বিজেপি শীর্ষ নেতৃত্ব হিন্দুত্বের পাশাপাশি জাতীয়তাবাদের আবেগকেও ভোটের আগে বরাবরের মতো এ বারেও তুলে ধরবে এবং সুকৌশলে প্রচারের কাজে লাগাবে বলেই মনে করা হচ্ছে। তাই আগামী রবিবার দীপাবলির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। জম্মু ও কাশ্মীরের আখনুরে ভারতীয় সেনার ১৯১ নম্বর ব্রিগেডের সঙ্গে মোদীর দীপাবলি সাক্ষাতের কথা রয়েছে। এ ছাড়াও তিনি বিএসএফ-এর সঙ্গে উৎসব পালন করবেন বলে জানা গিয়েছে। তবে সেটা কোথায় সেই সংবাদ এখনও পাওয়া যায়নি।

এর আগে একাধিক বার নিয়ন্ত্রণ রেখা সংলগ্ন রাজৌরিতে গিয়েছেন প্রধানমন্ত্রী। সেখানে নিয়ন্ত্রণ রেখায় দায়িত্বে থাকা সেনা জওয়ানদের সঙ্গে উৎসবে সামিল হয়েছেন। সেনার পোশাক পরেই দীপাবলিতে দেখা গিয়েছে তাঁকে। জওয়ানদের তিনি মিষ্টি আর নানা রকম উপহার দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PM Narendra Modi Pakistan India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE