Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

স্বামীর পরিচিতের সঙ্গেই ঘনিষ্ঠ কনস্টেবল! সন্তানধারণের খবর পেয়ে গুলি চালিয়ে দিলেন যুবক

রাঁচীর মহিলা কনস্টেবলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়ে হামলা করেন স্বামী। পর পর দু’টি বুলেটের আঘাত লাগে তাঁর গায়ে। সংজ্ঞাহীন অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

Pregnant police constable allegedly shot by husband over extramarital affair.

স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫
Share: Save:

স্বামীর নিকট আত্মীয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছিল এক মহিলা কনস্টেবলের। তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। এই খবর কানে যেতেই স্ত্রীকে লক্ষ্য করে সটান গুলি চালিয়ে দিলেন যুবক। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা।

ঘটনাটি রাঁচীর ঝাঞ্ঝরি গ্রাম পঞ্চায়েত এলাকার। আহত মহিলা পেশায় পুলিশ কনস্টেবল, তিনি ভারতীয় রিজার্ভ ব্যাটেলিয়নের সঙ্গে যুক্ত। অভিযুক্ত যুবকের নাম মঙ্গল কুজুর। অভিযোগ, তাঁর স্ত্রী তাঁরই ভগ্নিপতির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সে কথা সম্প্রতি জানতে পারেন মঙ্গল। তার পর রাগের মাথায় স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন।

পরপর দু’টি বুলেটের আঘাত লাগে মহিলার গায়ে। ঘটনাস্থলেই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসা চলাকালীন কিছুটা সুস্থ হয়ে পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানান মহিলা। তিনি জানান, স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক ভাল ছিল না। দীর্ঘ দিন ধরেই তাঁরা আলাদা থাকতেন। সম্প্রতি স্বামীর আত্মীয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে স্বীকার করেন মহিলা। ওই আত্মীয়ের সন্তানই তিনি গর্ভে ধারণ করেছেন।

মহিলা জানান, তিনি চার মাসের অন্তঃসত্ত্বা, এ কথা জানতে পেরে ক্ষুব্ধ হন তাঁর স্বামী। রাগের মাথায় গুলি চালিয়ে দেন। যুবকের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলাও চলছে ওই মহিলা কনস্টেবলের। তা প্রায় নিষ্পত্তির পথে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Jharkhand Pregnant Woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE