Advertisement
০৩ মার্চ ২০২৪
Narendra Modi

‘মহার্ঘ মুহূর্ত’, নিজের হাতে খাওয়াচ্ছেন ময়ূরকে, ভিন্নস্বাদের ছবি পোস্ট করলেন মোদী

‘প্রেশাস মোমেন্ট’ অর্থাৎ ‘মূল্যবান মুহূর্ত’। এই শিরোনামেই এ দিন টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন নরেন্দ্র মোদী।

ময়ূরকে খাওয়াতে ব্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: ভিডিয়ো থেকে

ময়ূরকে খাওয়াতে ব্যস্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: ভিডিয়ো থেকে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২০ ১৫:৪৪
Share: Save:

করোনার ত্রাসে মুষড়ে পড়েছে গোটা দেশ। এর মাঝেই রবিবারের সকালে দেশবাসীকে চমক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজনীতির চেনা বৃত্তটার বাইরে বেরিয়ে ভিন্ন আঙ্গিকের ভিডিয়ো শেয়ার করেছেন প্রধানমন্ত্রী। তাতে দেখা যাচ্ছে, সকালে রুটিন এক্সারসাইজের পর ময়ুরকে নিজের হাতে খাওয়াচ্ছেন তিনি। চেনা গণ্ডির বাইরে প্রধানমন্ত্রীকে নতুন একটি ভূমিকায় দেখে চমকে গিয়েছেন অনেকেই।

‘প্রেশাস মোমেন্ট’ অর্থাৎ ‘মূল্যবান মুহূর্ত’। এই শিরোনামেই এ দিন টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন নরেন্দ্র মোদী। ১ মিনিট ৪৭ সেকেন্ডের ওই ভিডিয়োয় পেখম মেলে ময়ূরের নাচ, তাদের খাওয়ানোর ছবি তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে রয়েছে হিন্দিতে একটি কবিতাও। তাতে ময়ূরের সৌন্দর্য তুলে ধরা হয়েছে।

প্রধানমন্ত্রী, রাজনীতিক — এই চেনা বৃত্তের বাইরে মাঝে মাঝেই বেরিয়ে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ বেয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে অংশগ্রহণ করেছিলেন নরেন্দ্র মোদী। তা নিয়ে অবশ্য বিরোধীদের কড়া সমালোচনাতেও বিদ্ধ হতে হয় তাঁকে। নিজের যোগ ব্যায়ামের ছবিও তুলে ধরেছেন তিনি। গত বছর মে মাসে লোকসভা ভোটের সময় কেদারনাথ গুহায় ধ্যানও করেন তিনি। সংবাদমাধ্যম মারফত সেই ছবিও ছড়িয়ে পড়ে দেশ জুড়ে। এ বার সেই তালিকায় যোগ হল এ দিন ময়ূরকে খাওয়ানোর ছবিও।

আরও পড়ুন: বিকল্প নেতৃত্বের খোঁজে কংগ্রেস, সনিয়াকে চিঠি ২৩ নেতার, বৈঠক সোমবার

৭ নম্বর লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবন। সেখানে ময়ূরের সাক্ষাৎ মেলে প্রায়ই। সেই ছবিই এ দিন তুলে ধরেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে তাঁর দিন কী ভাবে শুরু হয় সেই চিত্রও উঠে এসেছে। সকালে ব্যায়ামের সময় এমন ভাবে তাঁর সময় কাটানোর সেই ছবি মন কেড়েছে নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE