Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Pune Accident

ব্রেক ফেল নয়, সেতুর ঢালে ট্রাক দাঁড় করানোতেই পুণেতে দুমড়ে-মুচড়ে গিয়েছিল ৪৮টি গাড়ি

পুলিশ সূত্রে খবর, ট্রাকচালক মণিরাম যাদব এবং তাঁর সহযোগী ললিত যাদবকে পিম্পড়ি চিঞ্চওয়াড় থেকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁরা দু’জনেই মধ্যপ্রদেশের বাসিন্দা।

মুম্বই-বেঙ্গালুরু হাইওয়েতে দুমড়ে মুছড়ে যাওয়া গাড়ি। ছবি: টুইটার।
সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৩:৪০
Share: Save:

ব্রেক ফেল নয়, সেতুর ঢালে ইঞ্জিন বন্ধ করে ট্রাক দাঁড় করিয়ে রাখাতেই দুর্ঘটনা ঘটেছিল মুম্বই-বেঙ্গালুরু হাইওয়েতে। ইতিমধ্যেই ট্রাকের চালক-সহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাতে পুণের নাভালে সেতুতে একের পর এক গাড়িতে ধাক্কা মারার ঘটনা ঘটে। সেই ঘটনায় মোট ৪৮টি গাড়ি পর পর ধাক্কা মারে। যার জেরে আহত হন ৩০ জন। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর ২৪টি গাড়িতে ধাক্কা মেরেছে। কিন্তু সেই ঘটনার ৪৮ ঘণ্টার পর জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে নয়, চালক সেতুর ঢালে গাড়ি বন্ধ অবস্থায় দাঁড় করিয়ে রাখাতেই ব্রেকিং পদ্ধতিতে কিছু ত্রুটির কারণে সেটি ঢাল বেয়ে গড়াতে শুরু করে এবং একের পর এক গাড়িতে ধাক্কা মারে।

পুলিশ সূত্রে খবর, ট্রাকচালক মণিরাম যাদব এবং তাঁর সহযোগী ললিত যাদবকে পিম্পড়ি চিঞ্চওয়াড় থেকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁরা দু’জনেই মধ্যপ্রদেশের বাসিন্দা। তামিলনাড়ু থেকে মালবোঝাই করে মুম্বইয় বেঙ্গালুরু হাইওয়ে ধরে যাচ্ছিল ট্রাকটি। সেই সময় পুণের কাছে দুর্ঘটনা ঘটে।

পুণে পুলিশের তথ্য অনুযায়ী, ২০১৮ সাল থেকে নাভালে রোডে ১০৮টি দুর্ঘটনা ঘটেছে। সেই দুর্ঘটনায় ৩১ জনের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE