Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
App Bike

‘আপনার ভাই হতে রাজি নই’, মহিলাকে মেসেজ অ্যাপ বাইকচালকের! কড়া ব্যবস্থার আশ্বাস সংস্থার

সম্প্রতি ওই অ্যাপ বাইক সংস্থার একটি বাইকে চেপেছিলেন অভিযোগকারিণী। তিনি কোন জায়গায় রয়েছেন, তা জানাতে নিজের লোকেশন ওই বাইকচালককে হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিলেন।

Rapido Driver harasses woman by sending unpleasant text, Company assured of taking strict action.

অভিযোগ প্রকাশ্যে আসতেই ক্ষমা চেয়ে পাল্টা টুইট করে অ্যাপ বাইক সংস্থা। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৮:১৪
Share: Save:

মহিলাকে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়ে হেনস্থার অভিযোগ উঠল এক অ্যাপ বাইকচালকের বিরুদ্ধে। মেসেজে পাঠানো ছবি প্রকাশ্যে আসতেই ওই বাইকচালকের বিরুদ্ধে পদক্ষেপ করার বার্তা দিল সংস্থা।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ওই অ্যাপ বাইক সংস্থার একটি বাইকে চেপেছিলেন অভিযোগকারিণী। তিনি কোন জায়গায় রয়েছেন, তা জানাতে নিজের লোকেশন ওই বাইকচালককে হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিলেন। তাতেই বিপত্তি বাড়ে। বাড়ি ফেরার পর মহিলা দেখেন, ওই বাইকচালক তাঁকে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠাতে শুরু করেছেন। লিখেছেন, ‘‘কr করছ? শুয়ে পড়েছ? আমি তোমার ভাই-টাই হতে রাজি নই।’’

এর পরই মহিলা অ্যাপ বাইক সংস্থার ওই চালকের বিরুদ্ধে সরব হন। মেসেজগুলি তিনি টুইটারে প্রকাশ্যে এনে লেখেন, ‘‘কী কুক্ষণে আমি ওই চালকের সঙ্গে নিজের লোকেশন শেয়ার করেছিলাম। সংস্থার এবং ওই চালকের লজ্জা পাওয়া উচিত।’’ মহিলাদের সুরক্ষা নিয়ে উদ্বেগও প্রকাশ করেন তিনি।

এই টুইট প্রকাশ্যে আসতেই ক্ষমা চেয়ে পাল্টা টুইট করে অ্যাপ বাইক সংস্থা। সংস্থার তরফে টুইট করে লেখা হয়, ‘‘ওই বাইকচালকের এ হেন ব্যবহারের বিষয়ে জেনে আমরা ক্ষমাপ্রার্থী। অবশ্যই বিষয়টি খতিয়ে দেখে শীঘ্রই ব্যবস্থা নেওয়া হবে। দয়া করে আপনার মোবাইল নম্বর এবং ওই বাইক বুকিংয়ের তথ্য আমাদের পাঠাবেন।’’

গত বছর অনুরূপ একটি ঘটনায়, গ্রাহককে কুরুচিকর মেসেজ পাঠানোর জন্য এক জন ডেলিভারি বয়কে চাকরি থেকে বরখাস্ত করেছিল সংশ্লিষ্ট সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE