Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Mulayam Singh Yadav

গুরুতর অসুস্থ মুলায়ম সিংহ, ভর্তি আইসিইউতে, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

দলের পক্ষ থেকে এক টুইটবার্তায় জানানো হয়েছে, “রবিবার নেতাজি (মুলায়মকে এই নামে ডাকেন দলীয়কর্মীরা)-কে গুরুগ্রামের হাসপাতালে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে।

সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিংহ।

সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিংহ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ০২:১০
Share: Save:

বার্ধক্যজনিত অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরেই গুরুগ্রামের একটি হাসপাতালে ভর্তি উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির নেতা মুলায়ম সিংহ। রবিবার শারীরিক অবস্থা হঠাৎ খারাপ হওয়ায় তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)-এ স্থানান্তরিত করা হয়। দলের পক্ষ থেকে জানানো হয়েছে তাঁর শারীরিক অবস্থা বর্তমানে ‘স্থীতিশীল’।

Advertisement

দলের পক্ষ থেকে এক টুইটবার্তায় জানানো হয়েছে, “রবিবার নেতাজি (মুলায়মকে এই নামে ডাকেন দলীয়কর্মীরা)-কে গুরুগ্রামের হাসপাতালে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর অবস্থা বর্তমানে স্থীতিশীল। তিনি সিনিয়র চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।”

৮২ বছর বয়সি প্রাক্তন মুখ্যমন্ত্রীর বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা রয়েছে। তাঁর মূত্রনালীতে সংক্রমণ হয়েছে, যে সমস্যাটি চিকিৎসকদের ভাবাচ্ছে বলে জানা গিয়েছে।

ছেলে অখিলেশ যাদবকে ফোন করে মুলায়মের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ। চিকিৎসা সংক্রান্ত যে কোনও রকমের সাহায্যের জন্য তাঁকে ফোন করার কথা বলেন প্রধানমন্ত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.