Advertisement
০২ মে ২০২৪
Sidhu Moose wala

মুসে ওয়ালা খুনের ‘চক্রী’ আমেরিকায়! বিয়ের ভোজে পলাতক গ্যাংস্টারের নাচের ভিডিয়ো প্রকাশ্যে

ভাইরাল ভিডিয়ো নিয়ে নড়েচড়ে বসেছে পঞ্জাব পুলিশ। যদিও বিয়ের অনুষ্ঠানে গ্যাংস্টার আনমোল বিষ্ণোইয়ের উপস্থিতি নিয়ে কিছুই জানতেন না বলে দাবি করেছেন ওই গায়কেরা।

Picture of Gangster Lawrence Bishnoi’s brother Anmol partying in US

গ্যাস্টার লরেন্স বিষ্ণোইয়ের ছোট ভাই তথা মুসে ওয়ালা খুনের মামলার অন্যতম ‘চক্রী’ আনমোল বিষ্ণোইকে রবিবার আমেরিকায় একটি বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৬:৩৬
Share: Save:

পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালা খুনের বছরখানেক পরেও অধরা গ্যাস্টার লরেন্স বিষ্ণোইয়ের ছোট ভাই তথা এ মামলার অন্যতম ‘চক্রী’ আনমোল। রবিবার তাঁকেই দেখা গেল আমেরিকায় একটি বিয়ের অনুষ্ঠানে। আমন্ত্রিত দুই পঞ্জাবি গায়কের সঙ্গে নাচগানে মেতেছেন তিনি। সেই ভাইরাল ভিডিয়ো নিয়ে নড়েচড়ে বসেছে পঞ্জাব পুলিশ। যদিও বিয়ের অনুষ্ঠানে গ্যাংস্টার আনমোলের উপস্থিতি নিয়ে কিছুই জানতেন না বলে দাবি করেছেন ওই গায়কেরা।

গত বছরের ২৯ মে পঞ্জাবের মানসা জেলায় ছ’জন দুষ্কৃতীর গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছিলেন মুসে ওয়ালা। এই খুনের মামলার তদন্তে নেমেছে পঞ্জাব পুলিশের বিশেষ তদন্তকারী দল (সিট)। তাদের দাবি, খুনের কয়েক মাস আগেই ভুয়ো পাসপোর্টের সাহায্যে বিদেশে পালিয়েছিলেন আনমোল ওরফে ভানু। সিটের চার্জশিটে মুসেও ওয়ালা খুনের মামলায় অন্যতম চক্রী বলা হয়েছে। আনমোলকে হন্যে হয়ে খুঁজছে পঞ্জাব পুলিশ। তাঁকে ধরার জন্য রেড কর্নার নোটিসও জারি করেছে ইন্টারপোল। পুলিশের দাবি, খুনের কয়েক মাস আগেই দেশ ছেড়ে বিদেশে পালিয়েছিলেন তিনি।

এত দিন তাঁর খোঁজ না পেলেও রবিবার আমেরিকার ক্যালিফোর্নিয়ায় বেকার্সফিল্ডে একটি বিয়ের রিসেপশনে পঞ্জাবি গায়ক কর্ণ আয়ুজলা এবং শেরি মানের পারফরম্যান্সের সময় তাঁদের পাশে আনমোলকে দেখা গিয়েছে। যদিও ওই নাচগানের ভিডিয়োটি ভাইরাল হতেই সমাজমাধ্যমে দুই গায়কই দাবি করেছেন, শিল্পী হিসাবে তাঁদের একটি বিয়ের অনুষ্ঠানে গানের জন্য ডাকা হয়েছিল। সেখানে তাঁরা গানও গেয়েছেন। তবে বিয়ের অনুষ্ঠানে ভিড়ের মধ্যে কে ছিলেন, সে সম্পর্কে তাঁদের কোনও ধারণা ছিল না।

সমাজমাধ্যমে ভাইরাল ভিডিয়োটি নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্বারস্থ হবে জানিয়েছে পঞ্জাব পুলিশ। মানসার সিনিয়র পুলিশ সুপার নানক সিংহ সংবাদমাধ্যমে বলেন, ‘‘এই খুনের মামলায় অধরা অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে। বিদেশ থেকে আনমোলকে প্রত্যর্পণের প্রক্রিয়া চলছে। (ভিডিয়োর বিষয়টি) খতিয়ে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE