Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Crime

Crime: গাড়ি থেকে মহিলাকে অপহরণ করে ‘গণধর্ষণ’! কেড়ে নেওয়া হল গয়নাও, গ্রেফতার ছয় যুবক

চেন্নাইয়ের কাছে তাম্বরাম-মাদুরাভোয়াল রাস্তায় মহিলাকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগে ছয় যুবককে গ্রেফতার করল পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৪:৪৪
Share: Save:

ট্যাক্সি থেকে মহিলাকে নামিয়ে অপহরণ করে নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ছয় যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের কাছে তাম্বরাম-মাদুরাভোয়াল রাস্তায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক পারিবারিক বন্ধুর সঙ্গে ট্যাক্সিতে করে গ্রামের বাড়ি থেকে ফিরছিলেন ওই মহিলা। মাঝপথে তাঁদের গাড়ি আটকান এক যুবক। পরে আরও পাঁচ জন ঘটনাস্থলে এসে গাড়ি ঘিরে ফেলেন। মহিলার ওই বন্ধুর উপর হামলা চালান অভিযুক্তরা। এর পর তাঁদের নির্দেশ মতো গাড়ি নিয়ে একটি জায়গায় যেতে বলেন তাঁরা। চেঁচামেচি করলে মহিলাকে খুন করা হবে বলে হুমকিও দেন অভিযুক্তরা।

কিছুটা যাওয়ার পর গাড়ি থেকে মহিলার বন্ধুকে মেরে বার করে দেওয়া হয়। তার পর মহিলাকে নির্জন এলাকায় নিয়ে গিয়ে তাঁর গয়না কেড়ে নেন অভিযুক্তরা। পরে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

কোনওক্রমে আহত অবস্থায় মহিলার ওই পারিবারিক বন্ধু পুলিশে খবর দেন। সেই মতো অকুস্থলে পৌঁছয় পুলিশ। এক অভিযুক্তকে পাকড়াও করা হয় ঘটনাস্থল থেকে। বাকিরা চম্পট দেন। পরে তাঁদের গ্রেফতার করা হয়। ধৃতদের থেকে গয়না উদ্ধার করেছে পুলিশ।

ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪২, ৩২৩, ৩৬৫, ৩৯৫, ৩৭৬ ডি, ৫০৬(১) ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Chennai national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE