Advertisement
২০ এপ্রিল ২০২৪
Gangrape

Gangrape: রাস্তা থেকে তুলে নাবালিকাকে গণধর্ষণ ছয় নাবালকের! অভিযুক্তদের বয়স ১০ থেকে ১৫

অভিযুক্তদের প্রত্যেককেই আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের খুঁটি জেলায়। বৃহস্পতিবার পুলিশে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাঁচী শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১১:১২
Share: Save:

১১ বছরের এক নাবালিকাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল ছয় নাবালকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের বয়স ১০ থেকে ১৫। তাদের প্রত্যেককেই আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের খুঁটি জেলায়। বৃহস্পতিবার পুলিশে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছে নাবালিকার পরিবার।

পুলিশ জানিয়েছে, পাশের গ্রামে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিল ওই নাবালিকা। সেখানে নাচের একটি অনুষ্ঠানে পরিচিত কয়েকটি ছেলের সঙ্গে তার ঝামেলা হয়। অনুষ্ঠান শেষে দুই বন্ধুর সঙ্গে মধ্যরাতে বাড়ি ফিরছিল নাবালিকা। যাদের সঙ্গে ঝামেলা হয়েছিল নাবালিকার, সেই ছেলেগুলি পিছু নেয় তার।

বেশ কিছুটা পথ এগোতেই সেই ছেলেগুলি নাবালিকা এবং তার দুই বন্ধুর পথ আটকায়। এর পর নাবালিকাকে জোর করে তুলে নিয়ে যায় তারা। অভিযোগ, নাবালিকাকে গণধর্ষণ করে ছয় নাবালক। নাবালিকাকে যখন ওই ছ’জন তুলে নিয়ে যাচ্ছিল তা দেখে ভয় পেয়ে তার সঙ্গীরা পালিয়ে যায় এবং নাবালিকার বাবা-মাকে বিষয়টি জানায়।

খবর পেয়ে মেয়ের খোঁজে নামেন তার বাবা-মা। বাড়ি থেকে বেশ কিছুটা দূরে এক জায়গায় ওই ছয় নাবালক এবং তাঁদের মেয়েকে দেখতে পান। নাবালিকার বাবা-মাকে আসতে দেখেই ওই ছ’জন পালায়। স্থানীয় সূত্রে খবর, বদনামের ভয়ে পুলিশে অভিযোগ করতে ভয় পাচ্ছিলেন নাবালিকার বাবা-মা। শেষমেশ বৃহস্পতিবার পুলিশে ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁরা। তার পরই পুলিশ ছয় নাবালককে আটক করে সংশোধনাগারে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Minor Jharkhand Khunti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE