Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Holi Celebration in Cockpit

ককপিটে গুজিয়া খেয়ে ‘হোলি হ্যায়’, বসিয়ে দেওয়া হল দু’জন পাইলটকে

স্পাইসজেট বিমানের ককপিটে বসে গুজিয়া খেয়ে হোলি উৎসবের স্বাদ গ্রহণ করছিলেন দুই পাইলট। সঙ্গে ছিল পানীয়ের ব্যবস্থাও।

image of Spicejet and the image of eating gujiya in the flight cockpit

বিমানের ককপিটে বলে হোলি পালন করছিলেন দুই পাইলট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১১:৫৯
Share: Save:

হোলির মরসুম। চারদিকে রঙের বাহার। কিন্তু কাছের মানুষদের সঙ্গে হোলি উদ্‌যাপন করতে পারছেন না। তাই সমুদ্রপৃষ্ঠ থেকে হাজার হাজার ফুট উঁচুতে থাকলেও হোলি উদ্‌যাপনে বাধা পড়ল না। ৮ মার্চ হোলির দিন বুধবার নয়াদিল্লি থেকে গুয়াহাটির উদ্দেশে উড়ান দিয়েছিল স্পাইসজেটের একটি বিমান। বিমানের ককপিটে বসে গুজিয়া খেয়ে হোলি উৎসবের স্বাদ গ্রহণ করছিলেন দুই পাইলট। সঙ্গে ছিল পানীয়ের ব্যবস্থাও। ঘটনাটি বিমান সংস্থার আধিকারিকদের গোচরে আসায় দু’জন পাইলটকে বসিয়ে দেন তাঁরা।

স্পাইসজেট বিমান সংস্থার মুখপাত্র এই প্রসঙ্গে বলেন, ‘‘ককপিটের ভিতর বসে খাওয়াদাওয়া করার কোনও নিয়ম নেই। পাইলট থেকে শুরু করে সকল ক্রু সদস্যকে এই নিয়ম মেনে চলতে হয়।’’ দুই পাইলট নিয়ম লঙ্ঘন করার ফলে বিমানটি কোনও বিপদের মুখে পড়তে পারত বলে আশঙ্কা প্রকাশ করেছেন সংস্থার উচ্চ আধিকারিকেরা।

আধিকারিকদের তরফে জানানো হয়েছে যে, পাইলটদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে। স্পাইসজেট সংস্থার তরফে তদন্তও শুরু করা হয়েছে বলে জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE