Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dog Bite

আবার কুকুরের কামড়! আচমকা দৌড়ে এসে বালিকার গালের মাংস খুবলে নিল সারমেয়

কুকুরের আক্রমণে গুরুতর জখম হয়েছে ওই বালিকা। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার শারীরিক অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কুকুরের আক্রমণে গুরুতর জখম বালিকা হাসপাতালে চিকিৎসাধীন।

কুকুরের আক্রমণে গুরুতর জখম বালিকা হাসপাতালে চিকিৎসাধীন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:৪১
Share: Save:

পথকুকুরের আক্রমণের আরও এক ঘটনা প্রকাশ্যে এল। এক বালিকার মুখে কামড়ে গালের মাংস ছিঁড়ে নিল কুকুর। ঘটনাটি ঘটেছে গুজরাতের সুরতে।

কুকুরের কামড়ে গুরুতর জখম হয়ে ওই বালিকা হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা সঙ্কটজনক। ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বাড়ির বাইরে খেলছিল বালিকা। সেই সময়ই দৌড়ে আসে একটি পথকুকুর। তার পরই বালিকাকে কামড়ায়। কুকুরের আক্রমণে মাটিতে লুটিয়ে পড়ে কিশোরী। চিৎকার শুনে ছুটে যান তাঁর মা। তার পরই বালিকাকে তিনি উদ্ধার করেন। বালিকার মাকেও কুকুর়টি কামড়েছে। এর পরই দৌড়ে পালায় কুকুরটি।

বালিকাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বালিকার গালের মাংস খুবলে নিয়েছে কুকুর।

কুকুরের কামড়ের ঘটনা নতুন নয়। কয়েক দিন আগে নয়ডার একটি আবাসনে ১ বছরের শিশুকে কামড়ে দিয়েছিল কুকুর। তার জেরে মৃত্যু হয়েছিল শিশুটির। গুরুগ্রামেও কুকুরের আক্রমণের ঘটনা প্রকাশ্যে এসেছে। উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লিফ্‌টের মধ্যে শিশুকে কামড়েছিল এক পোষ্য কুকুর। যা নিয়ে হইচই পড়ে গিয়েছিল। একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছিল নয়ডার সেক্টর ৭৫ এলাকায়।

সম্প্রতি বিহারের বেগুসরাই জেলায় ২৪টি পথকুকুরকে গুলি করে মারা হয়েছে। কুকুরের আক্রমণের কারণেই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Stray Dog Dog Bite
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE