Advertisement
০৫ মে ২০২৪
Dog Attack

শিশুর উপর পথকুকুরের হামলা উত্তরপ্রদেশের আমরোহায়, প্রাণ বাঁচাতে ছুট খুদের

এই প্রথম নয়, এর আগেও বহু বার রাজ্যের বিভিন্ন প্রান্তে পথকুকুরের হামলার ঘটনা ঘটেছে। গত অগস্টেই ঝাঁসি জেলায় বছর সাতেকের এক শিশুর উপর হামলা চালায় এক দল কুকুর।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমরোহা (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১১:০৮
Share: Save:

উত্তরপ্রদেশে আবারও শিশুর উপর হামলা চালাল পথকুকুরের দল। নিজেকে বাঁচাতে প্রাণপণে ছুটল খুদে। তার পিছু পিছু ধাওয়া করল কুকুরের দলও। শিশুদের চিৎকার শুনে বেরিয়ে আসেন কয়েক জন এলাকাবাসী। তাঁরাই কুকুরগুলিকে তাড়িয়ে শিশুটিকে উদ্ধার করেন। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহায়।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। বাড়ি থেকে রাস্তায় বেরিয়ে আপন খেয়ালে হেঁটে যাচ্ছিল দুই খুদে। তাদের মধ্যে এক জন কিছুটা এগিয়ে যায়। অন্য খুদে পিছিয়ে পড়ে। কয়েক হাত দূরেই রাস্তার পাশে বসে ছিল এক দল কুকুর। খুদেকে দেখামাত্রই তার দিকে তেড়ে আসে। প্রাণপণে ছুটে একটি বাড়িতে ঢুকে পড়ে সে। একই দিনে একই জায়গায় আরও এক খুদেকে তাড়া করে ওই একই কুকুরের দল। শিশুটির চিৎকার শুনে কয়েক জন বেরিয়ে এসে কুকুরগুলিকে তাড়িয়ে দেন। আমরোহার এক বাসিন্দা জানিয়েছেন, কুকুরের ভয়ে শিশুরা বাড়ি থেকে বেরোতে পারে না। যদিও বেরোয়, হাতে লাঠি নিয়ে বেরোতে হয়।

এই প্রথম নয়, এর আগেও বহু বার রাজ্যের বিভিন্ন প্রান্তে পথকুকুরের হামলার ঘটনা ঘটেছে। গত অগস্টেই ঝাঁসি জেলায় বছর সাতেকের এক শিশুর উপর হামলা চালায় এক দল কুকুর। চকোলেট কিনতে দোকানে যাচ্ছিল শিশুটি। দোকানের কাছে পৌঁছতেই পাঁচটি কুকুর তার উপর ঝাঁপিয়ে পড়ে। শিশুটিকে কামড়ে-আঁচড়ে দেয় কুকুরের দল। স্থানীয়রাই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Attack UP Toddler
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE