Advertisement
০২ মে ২০২৪
Dog Bite

বাড়ির কাছে খেলতে গিয়ে কুকুরের হামলা, কান্না শুনে পড়শিরা পৌঁছনোর আগেই মৃত্যু ৭ বছরের ছেলের

শনিবার সন্ধ্যাবেলা বাড়ির কাছে একটি মাঠে খেলা করছিল কানহা নামে ওই শিশুটি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সে সময় ছেলেটিকে হামলা করে কয়েকটি কুকুর। সে সাহায্য চেয়ে চিৎকার করতে শুরু করে।

image of dog

নিজের বাড়ির সামনেই কুকুরের হামলায় মৃত্যু শিশুর। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৩০
Share: Save:

রাস্তার কুকুরের হামলায় প্রাণ গেল ৭ বছরের এক ছেলের। নিজের বাড়ির সামনেই ঘটল এই কাণ্ড। উত্তরপ্রদেশের সাহারানপুরের গাঙ্গোহ থানার অন্তর্গত বিলাসপুর গ্রামের ঘটনা।

শনিবার সন্ধ্যাবেলা বাড়ির কাছে একটি মাঠে খেলা করছিল কানহা নামে ওই শিশুটি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সে সময় ছেলেটিকে হামলা করে কয়েকটি কুকুর। সে সাহায্য চেয়ে চিৎকার করতে শুরু করে। শুনে গ্রামবাসীরা যখন ঘটনাস্থলে পৌঁছয়, ততক্ষণে তার মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, কুকুরগুলিকে তাড়িয়ে ছেলেটির দেহ উদ্ধার করা হয়। এর পর বাড়িতে নিয়ে যাওয়া হয় দেহ।

ছেলের এই পরিণতি দেখে ভেঙে পড়েছেন বাবা বিকাশ এবং পরিবারের অন্য সদস্যেরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। স্থানীয়দের অভিযোগ, রাস্তার কুকুরের উৎপাত অনেক দিন ধরেই বেড়েছে। স্থানীয় প্রশাসনকে জানিয়েও লাভ হয়নি। বেশ কয়েকটি কুকুর জখম হয়েছে। সে কথা প্রশাসনকে জানালেও তাদের তরফে কুকুরগুলির চিকিৎসার জন্য কোনও পদক্ষেপ করা হয়নি। শিশুটির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট নকুর রম্য আর। কুকুর নিয়ে পদক্ষেপ করার আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Bite child UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE