Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Student Suicide

স্কুলে বাজি ফাটানো! এক ঘণ্টা আটকে রেখে শাস্তি শিক্ষকের, বাড়ি ফিরেই আত্মঘাতী ছাত্র

গোয়ালিয়রের একটি বেসরকারি স্কুলে দ্বাদশ শ্রেনিতে পড়ত ওই ছাত্র। বয়স ১৬ বছর। অভিযোগ, গত ৩ নভেম্বর স্কুল চত্বরে আরও কয়েক জন ছাত্রের সঙ্গে বাজি ফাটায় সে। তার জেরে তাকে বকাবকি করা হয়।

স্কুলে বকাবকির জেরে আত্মঘাতী দ্বাদশ শ্রেনির ছাত্র।

স্কুলে বকাবকির জেরে আত্মঘাতী দ্বাদশ শ্রেনির ছাত্র। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গোয়ালিয়র শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১০:২৭
Share: Save:

স্কুলে শিক্ষকের বকাবকির জেরে আত্মঘাতী ছাত্র। অভিযোগ, বাজি ফাটানোর জেরে বকাবকি করেছিলেন শিক্ষক। প্রধান শিক্ষকের কাছে শাস্তিও পেয়েছিল ওই কিশোর। তাতেই ‘অপমানিত’ হয়ে চরম সিদ্ধান্ত নিয়েছে সে, দাবি পরিবারের।

ঘটনাটি মধ্যপ্রদেশের গোয়ালিয়রের। একটি বেসরকারি স্কুলে দ্বাদশ শ্রেনিতে পড়ত ওই ছাত্র। বয়স ১৬ বছর। অভিযোগ, গত ৩ নভেম্বর স্কুল চত্বরে আরও কয়েক জন ছাত্রের সঙ্গে বাজি ফাটায় সে। তার জেরে তাঁকে বকাবকি করা হয়।

পুলিশ জানিয়েছে, কিশোরকে স্কুলের নির্ধারিত সময়ের পর ঘণ্টাখানেক আটকে রাখা হয়েছিল। এমনকি, ওই ছাত্রকে স্কুল থেকে বরখাস্ত করার হুমকিও দেন বলে অভিযোগ প্রধানশিক্ষক এবং শ্রেনিশিক্ষকের বিরুদ্ধে।

ছাত্রের পরিবারের দাবি, এর পরই বাড়ি ফিরে সে নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে আত্মঘাতী ছাত্রের পরিবার। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত প্রধানশিক্ষক এবং শ্রেনিশিক্ষকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু করা হয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student Suicide Madhya Pradesh Crackers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE