Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mysterious death

পরীক্ষায় বসতে না দেওয়ায় হতাশা, বাড়ি ফিরে গলায় ফাঁস লাগিয়ে নিজেকে শেষ করল কিশোরী

একটি বেসরকারি স্কুলে নবম শ্রেণিতে পড়ত ওই কিশোরী। পরিবারের অভিযোগ, পরীক্ষায় বসতে না দেওয়ার কারণেই নিজেকে শেষ করেছে ওই কিশোরী। তদন্ত শুরু করেছে পুলিশ।

representative photo of deadbody

কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ০৯:৪৭
Share: Save:

স্কুলের ফি না মেটানোয় পরীক্ষায় বসতে দেওয়া হয়নি এক নবম শ্রেণির ছাত্রীকে। এর জেরে আত্মহত্যা করল ১৪ বছরের ওই কিশোরী। এমনই অভিযোগ করেছে কিশোরীর পরিবার। ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলি এলাকার। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার। তার বাবা অশোক কুমার বলেছেন, ‘‘একটি বেসরকারি স্কুলের নবম শ্রেণিতে পড়ত আমার কন্যা। অর্থাভাবে ওর স্কুলে ফি জমা দিতে পারিনি।’’ তিনি আরও জানিয়েছেন, ফি জমা দেওয়ার জন্য স্কুল কর্তৃপক্ষের কাছে কিছু সময় চেয়েছিলেন। তবুও শুক্রবার ওই কিশোরীকে পরীক্ষায় বসতে দেওয়া হয়নি বলে তাঁর অভিযোগ।

অশোকের দাবি, পরীক্ষায় না বসতে পারার কারণে ভেঙে পড়েছিল তাঁর কন্যা। সেই কারণেই বাড়ি ফিরে গলায় ফাঁস লাগিয়ে নিজেকে শেষ করে সে। এই ঘটনায় পুলিশ সুপার রাহুল ভাটি জানিয়েছেন, কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও স্কুল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE