Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Student

পুণেতে শিক্ষিকার ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো ভাইরাল করার হুমকি ছাত্রের, পাঁচ হাজার ডলার দাবি

শিক্ষিকার সঙ্গে সম্পর্ক পাতিয়ে তাঁর ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো করে তা ছড়িয়ে দেওয়ার হুমকি। ছাত্র দাবি করেন পাঁচ হাজার ডলার। পুণে পুলিশ অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে এফআইআর করেছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৭:১৮
Share: Save:

শিক্ষিকার ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো তুলে তা ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ ছাত্রের বিরুদ্ধে। পাঁচ হাজার ডলার দাবি। টাকা না দিলে ভিডিয়ো ভাইরাল করার হুমকি। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণেতে। জানা গিয়েছে, শিক্ষিকা একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে চাকরি করেন। সেখানে তাঁর ছাত্র ছিলেন ২৬ বছরের ওই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া।

পুলিশ সূত্রে খবর, ৩৬ বছর বয়সি ওই শিক্ষিকা অভিযোগে জানিয়েছেন, ২০০০ সাল থেকে তিনি শিক্ষিকার কাজ করেন। পড়াতে গিয়েই তাঁর সঙ্গে পটনার বাসিন্দা এক ছাত্রের ভাল সম্পর্ক তৈরি হয়। দু’জনেই দু’জনকে ঘনঘন বার্তা পাঠাতে থাকেন। ক্রমশ সম্পর্কের গভীরতা বৃদ্ধি পায়। একটি সমাজমাধ্যমের মাধ্যমে দু’জন কথা বলতেন। মাঝেমাঝেই ভিডিয়ো কলেও চলত বার্তালাপ। তা করতে গিয়েই একাধিক বার শিক্ষিকাকে নগ্ন দেখার আবদার করতে থাকেন ওই যুবক। শেষ পর্যন্ত বাধ্য হয়ে শিক্ষিকা রাজিও হন।

কিন্তু ভুল হচ্ছে বুঝতে পেরে শিক্ষিকা ওই ছাত্রের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। বিরক্ত করলে পুলিশের জানাতে বাধ্য হবেন বলেও যুবককে জানান শিক্ষিকা। এর পরেই এ বছরের জুনে শিক্ষিকার মোবাইলে একটি ভিডিয়ো আসে অচনা নম্বর থেকে। তাতে শিক্ষিকার ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো ছিল। সেই সঙ্গে ছিল একটি বার্তা, যদি পাঁচ হাজার ডলার দেওয়া না হয় তাহলে ভিডিয়ো কলেজে ভাইরাল করে দেওয়া হবে। শিক্ষিকার বুঝতে অসুবিধা হয়নি, এটা কার কীর্তি। সঙ্গে সঙ্গে তিনি পুলিশের দ্বারস্থ হন।

পুলিশ গত শুক্রবার ওই ছাত্রের বিরুদ্ধে এফআইআর রুজু করে তদন্তে নামে। তবে এখনও পর্যন্ত তাঁর সন্ধান পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, খুব দ্রুত অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student FIR Stripping
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE