Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Car Accident

নিয়ন্ত্রণ হারিয়ে কচুরির দোকানে ঢুকে গেল আইনজীবীর গাড়ি, দিল্লিতে দুর্ঘটনায় আহত ছয়

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত গাড়িচালকের নাম পরাগ মৈনি। পেশায় তিনি এক জন আইনজীবী। তিনি উত্তরপ্রদেশের নয়ডার বাসিন্দা। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে।

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গিয়েছে গাড়ি। ছবি: এক্স।

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে গিয়েছে গাড়ি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১১:১৭
Share: Save:

নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি ঢুকে পড়ল রাস্তার পাশে থাকা কচুরির দোকানে। সেই সময় কয়েক জন খদ্দের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। তাঁদের ধাক্কা মেরে দোকানের একটি স্তম্ভে গিয়ে আটকে যায় গাড়িটি। সেটির ধাক্কায় এ দিক-ও দিক ছিটকে পড়েন খদ্দের এবং কয়েক জন কর্মী। জানা গিয়েছে, এই দুর্ঘটনায় আহত হয়েছেন ছয় জন। রবিবার ঘটনাটি ঘটেছে দিল্লির কাশ্মীরি গেটের কাছে কচুরি বিক্রেতার দোকানে।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কিছু একটা আওয়াজ শুনে খদ্দের এবং দোকানের কর্মীরা রাস্তার দিকে তাকান। তার পরই হুড়মুড়িয়ে দোকানের ভিতর ঢুকে পড়ে একটি এসইউভি। দোকানের খাবার ছিটকে পড়ে এ দিক-ও দিক। এই ঘটনায় আহত হন ছয় জন। আহতদের স্থানীয়েরাই উদ্ধার করেন।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত গাড়িচালকের নাম পরাগ মৈনি। পেশায় তিনি এক জন আইনজীবী। তিনি উত্তরপ্রদেশের নয়ডার বাসিন্দা। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। গাড়িটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, চালকের মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। তিনি মত্ত অবস্থায় ছিলেন না। পরাগ ছাড়াও গাড়িতে ছিলেন তাঁর স্ত্রী। গাড়ি চালাচ্ছিলেন পরাগই। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন পরাগ। তাদের কাছে অন্তত তেমনই দাবি করেছেন অভিযুক্ত। তবে কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, কাশ্মীরি গেটের কাছে এই কচুরির দোকানে সব সময়ই ভিড় থাকে। রবিবারেও বেশ ভিড় ছিল। বিকেল ৩টের সময় আচমকাই একটি গাড়ি দোকানের ভিতরে ঢুকে পড়ে। আওয়াজ শুনে কয়েক জন দ্রুত সরে যেতে পেরেছিলেন। কিন্তু বেশ কয়েক জনকে ধাক্কা মেরে গাড়িটি দোকানের ভিতরে ঢুকে পড়ে। স্থানীয়রা ছুটে এসে তাঁদের উদ্ধার করেন। গাড়ির নীচে কেউ চাপা পড়েছেন কি না, তা-ও খতিয়ে দেখেন অনেকে। তবে সৌভাগ্যবশত কেউ চাপা পড়েননি। গাড়িচালককে আটকে রেখে স্থানীয়েরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে তাঁকে গ্রেফতার করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE