Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Suvendu Adhikari: শাহ-নাড্ডার সঙ্গে বৈঠকের পর সরব শুভেন্দু, নীরব মোদীর সঙ্গে বৈঠকের পর

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি ০৯ জুন ২০২১ ১৪:২৫
শুভেন্দু অধিকারী ও নরেন্দ্র মোদী

শুভেন্দু অধিকারী ও নরেন্দ্র মোদী
ফাইল চিত্র

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার সকালে প্রধানমন্ত্রীর বাসভবনে যান শুভেন্দু। সেখানে ৪০ মিনিট চলে বৈঠক। কী বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে তা জানা যায়নি। শুভেন্দু বৈঠকের পর নিজেও কিছু জানাননি। সূত্রের খবর, আজই কলকাতা ফিরে আসতে পারেন শুভেন্দু।

সোমবার রাতেই দিল্লি যান শুভেন্দু। মঙ্গলবার প্রথম কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পরে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে বৈঠক করেন তিনি। পরে পেট্রলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গেও দেখা করেন। তবে কোন কোন বিষয়ে তিনি ওই শীর্ষনেতাদের সঙ্গে আলোচনা করছেন, তা নিয়েও অন্ধকারে রাজ্য বিজেপির নেতারা। সূত্রের খবর, পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী হিংসা সহ অন্যান্য বিষয়ে আলোচনা হয়েছে। বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকেও শুভেন্দু বিষয়টি নিয়ে আলোচনা করেছেন বলে মনে করা হচ্ছে।

এদিকে, বুধবার সকালে বিজেপি-র তিন সাংসদ হঠাৎই দিল্লি গিয়েছেন। তাঁরা হলেন অর্জুন সিংহ, নিশীথ প্রামাণিক এবং সৌমিত্র খাঁ। কিন্তু কেন তাঁরা দিল্লি গেলেন, তা নিয়ে নানা প্রশ্ন বিজেপি-র অন্দরে। সূত্রের খবর, এই তিন সাংসদ যে দিল্লি যাচ্ছেন, তা সে ভাবে জানতেনই না রাজ্যনেতারা।

Advertisement

এ ছাড়াও, কাকতালীয় ভাবে শুভেন্দু দিল্লিতে থাকাকালীনই সেখানে গিয়েছেন রাজ্য বিজেপি-র ‘বিক্ষুব্ধ নেতা’ হিসাবে পরিচিত তথাগত রায়। মঙ্গলবার তিনিও নড্ডার সঙ্গে বৈঠক করেছেন। একই সময়ে শুভেন্দু, তথাগত, অর্জুন, নিশীথ ও সৌমিত্রর দিল্লিতে থাকা কি একেবারেই সমাপতন নাকি এর পিছনে কোনও নির্দিষ্ট কারণ রয়েছে, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে বিজেপি-তে। কেউ কেউ বলছেন শুভেন্দুর ডাকেই তিন সাংসদ দিল্লি গিয়েছেন।

আরও পড়ুন

Advertisement