Advertisement
১৭ জুন ২০২৪
Accident

ধাক্কা লেগে গাড়ির উপর উল্টে গেল ট্রাক! আরোহীদের হাল দেখে চমকে গেলেন প্রত্যক্ষদর্শীরা

ঘটনাটি ছত্তীসগঢ়ের বিলাসপুরে ঘটেছে বলে জানিয়েছেন প্রতীক সিংহ নামে এক সমাজমাধ্যমপ্রভাবী। ইউটিউবে ঘটনাটির ছবি এবং প্রত্যক্ষদর্শীর বয়ান প্রকাশ করেছেন তিনি।

ছবি : ইউটিউব থেকে।

সংবাদ সংস্থা
রায়পুর শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৮:২৬
Share: Save:

টাটার এসইউভি গাড়ির সঙ্গে ধাক্কা লেগেছিল একটি ট্রাকের। সেই দুর্ঘটনার পরে গাড়ির ভিতরে বসে আরোহীদের অবস্থা দেখে তাজ্জব হয়ে গেলেন প্রত্যক্ষদর্শীরা। টাটা হ্যারিয়ার মডেলের ওই গাড়ির ভিতরে কয়েকজন যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর তাঁদের উদ্ধার করতে এসে স্থানীয় বাসিন্দারা দেখেন যাত্রীদের গায়ে আঁচড়ও লাগেনি!

ঘটনাটি ছত্তীসগঢ়ের বিলাসপুরে ঘটেছে বলে জানিয়েছেন প্রতীক সিংহ নামে এক সমাজমাধ্যমপ্রভাবী। ইউটিউবে তাঁর গাড়ি সংক্রান্ত একটি চ্যানেল রয়েছে সেখানেই ঘটনাটির ছবি এবং প্রত্যক্ষদর্শীর বয়ান প্রকাশ করেছেন তিনি। ওই প্রত্যক্ষদর্শীই জানিয়েছেন টাটা হ্যারিয়ার গাড়িটিকে পাশ থেকে এসে সজোরে ধাক্কা দেয় একটি মিনিট্রাক। এতটাই জোর ছিল সেই ধাক্কা যে ট্রাকটি উল্টে যায় গাড়ির উপর। গাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু গাড়ির ভিতরের যাত্রীদের আঘাত লাগেনি। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করতে এসে দেখেন, যাত্রীরা নিরাপদেই রয়েছেন।

টাটার এসইউভি গাড়ির সওয়ারিরা এর আগেও বহুবার বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচেছেন। ওই ছবি এবং ঘটনাটির বিবরণ দিয়ে প্রতীক লিখেছেন, ‘‘অবাক কাণ্ড! না দেখলে বিশ্বাসই হত না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE