Advertisement
১৭ মে ২০২৪

দুই সহকর্মীকে গুলি করে খুন শিক্ষকের, বন্দুক তাক নিজের দিকেও! ঝাড়খণ্ডের সরকারি স্কুলে হুলস্থুল

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল ১১টা নাগাদ ওই ঘটনাটি ঘটে রাঁচী থেকে প্রায় ৩০০ কিলোমিটার দূরে একটি সরকারি স্কুলে। গুলিতে এক শিক্ষক এবং এক শিক্ষিকার মৃত্যু হয়েছে।

Teacher shoots dead two colleagues at Jharkhand Government school

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৬:৫৪
Share: Save:

স্কুলের মধ্যে দুই সহকর্মীকে খুন করে নিজের উপরও গুলি চালিয়ে দিলেন এক শিক্ষক। মঙ্গলবার এ নিয়ে হুলস্থুল ঝাড়খণ্ডের গোড্ডা জেলার একটি সরকারি স্কুলে। পুলিশ সূত্রে খবর, গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাঁর শারীরিক অবস্থাও আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকাল ১১টা নাগাদ ওই ঘটনাটি ঘটে রাঁচী থেকে প্রায় ৩০০ কিলোমিটার দূরে একটি সরকারি স্কুলে। পরাইয়াহাট এলাকার হাই স্কুলে ক্লাস চলাকালীন বিকট আওয়াজ শুনতে পান পড়ুয়া থেকে শিক্ষক এবং অশিক্ষকরা। দৌড়ে গিয়ে হাড় হিম যাওয়ার জোগাড় হয় প্রত্যক্ষদর্শীদের। তাঁরা দেখেন এক শিক্ষক এবং এক শিক্ষিকা রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে রয়েছেন মাটিতে। আর এক জন শিক্ষকের হাতে বন্দুক। তিনি নিজেকেও গুলি করেন।

ওই ঘটনায় প্রবল উত্তেজনা শুরু হয় স্কুলে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। কিছু ক্ষণের মধ্যেই তিন জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। কিন্তু দু’জন তত ক্ষণে মারা গিয়েছেন। সংবাদ সংস্থা পিটিআই-কে গোড্ডার পুলিশ সুপার নাথু সিং মীনা বলেন, ‘‘এক শিক্ষক এবং এক শিক্ষিকার দেহ উদ্ধার হয়েছে। স্কুলের একটি কক্ষ থেকে রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করা হয়েছে। পাশাপাশি অভিযুক্ত শিক্ষককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।’’ যদিও কী কারণে এমন ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। স্কুলের অন্যান্য শিক্ষককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তবে এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন পড়ুয়া থেকে অভিভাবকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE