Advertisement
০২ মে ২০২৪
Kidnap

সংস্থার এইচআর কর্তাকে অপহরণের হুমকি কর্মীর, ওয়েব সিরিজ দেখে ছক কষেছিলেন কিশোর

৫ ডিসেম্বর সেক্টর ১৭ থানায় একটি অভিযোগ দায়ের করেন সংস্থার এইচআর কর্তা। জানান, হুমকি দিয়ে ফোন এসেছিল তাঁর কাছে। ফোনে এক জন দাবি করেন, তাঁকে খুনের জন্য সুপারি পেয়েছেন ওই ব্যক্তি।

এইচআর কর্তাকে ফোন করে অপহরণের ও খুনের হুমকি দেন ওই সংস্থারই এক কিশোর কর্মী।

এইচআর কর্তাকে ফোন করে অপহরণের ও খুনের হুমকি দেন ওই সংস্থারই এক কিশোর কর্মী। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
গুরুগ্রাম শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২২ ২০:২৬
Share: Save:

ওয়েব সিরিজ দেখে ছক কষেছিলেন। সেই মতো এইচআর কর্তাকে ফোন করে অপহরণের ও খুনের হুমকি দেন ওই সংস্থারই এক কিশোর কর্মী। ১২ লক্ষ টাকা দাবিও করেন। শেষ পর্যন্ত ধরা পড়ে যান পুলিশের হাতে। পঙ্কজ কুমার নামে ওই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গুরুগ্রামের ঘটনা।

৫ ডিসেম্বর সেক্টর ১৭ থানায় একটি অভিযোগ দায়ের করেন সংস্থার এইচআর কর্তা। জানান, হুমকি দিয়ে ফোন এসেছিল তাঁর কাছে। ফোনে এক জন দাবি করেন, তাঁকে খুনের জন্য সুপারি পেয়েছেন ওই ব্যক্তি। ২৬ লক্ষ টাকার। পুলিশ জানিয়েছে, পরে অভিযুক্ত সংস্থার কর্তাকে মেসেজ করে হুমকি দেন। লেখেন, তাঁকে এবং তাঁর পরিবারকে খুন করবেন তিনি। ১২ লক্ষ টাকা দাবিও করেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার প্রীত পাল সাঙ্গওয়ান জানিয়েছেন, সংস্থার কর্তার মেয়েকে অপহরণের হুমকি দিয়েছিলেন অভিযুক্ত। এর পরেই এফআইআর দায়ের হয়। তদন্তে নামে পুলিশ। শুক্রবার অভিযুক্ত পঙ্কজকে গ্রেফতার করা হয়। সাঙ্গওয়ানের কথায়, ‘‘অভিযুক্তের মা ক্যানসার রোগী। তাঁর চিকিৎসার জন্য ৭ লক্ষ টাকা ঋণ করেছে পরিবার। সেই ঋণ মেটাতেই এই অপহরণের হুমকির ছক কষেন তিনি। ওয়েব সিরিজ দেখে গোটা পরিকল্পনা করেন।’’

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের এক দাদাও ওই সংস্থাতেই কাজ করেন। সংস্থারই লকার ঘর থেকে এক জনের ফোন চুরি করে এইচআর কর্তাকে হুমকি দেন পঙ্কজ। তাঁকে এক দিনের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Blackmail Murder police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE