Advertisement
০৩ মে ২০২৪
Jammu and Kashmir

জম্মু ও কাশ্মীরে আবার গুলির লড়াই, নিহত এক জঙ্গি, জখম এক জওয়ান

কুলগাম জেলায় সেনা এবং জঙ্গিদের গুলির লড়াই চলে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে প্রচুর অস্ত্রশস্ত্র। নিহত জঙ্গির পরিচয় জানা যায়নি।

photo of jammu and kashmir encounter

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শ্রীনগর শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ০৯:৪৬
Share: Save:

গুলির লড়াইয়ে জম্মু ও কাশ্মীরে নিহত হয়েছেন এক জঙ্গি। মঙ্গলবার কুলগাম জেলায় সেনা এবং জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়। ওই জঙ্গির পরিচয় জানা যায়নি। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। চলছে তল্লাশি অভিযান। জম্মু ও কাশ্মীর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, গুলির লড়াইয়ে এক জন সেনা জওয়ান জখম হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে। চলতি মাসেই কুপওয়াড়ায় গুলির লড়াইয়ে পাঁচ জঙ্গির মৃত্যু হয়েছিল। ওই জঙ্গিরা সকলেই বিদেশি বলে জানিয়েছিল কাশ্মীর জোন পুলিশ। এর আগে, গত ২ জুন রাজৌরি সেক্টরেও গুলির লড়াই হয়েছিল। সে বার নিহত হয়েছিলেন এক জঙ্গি।

সোমবার কাশ্মীরের চারটি জেলায় তল্লাশি অভিযান চালায় জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)। কুলগাম, বন্দিপোরা, সোপিয়ান এবং পুলওয়ামার মোট ১২টি এলাকায় অভিযান চালানো হয়। ওই এলাকাগুলিতে জঙ্গিদের ঘাঁটি রয়েছে বলে সন্দেহ তদন্তকারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jammu and Kashmir Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE