Advertisement
১৯ এপ্রিল ২০২৪
army

Srinagar - Terrorist attack: বাড়ির সামনেই পুলিশ  কর্মীকে গুলি করে হত্যা  করল জঙ্গিরা, শ্রীনগরে তল্লাশি জারি

শ্রীনগরে ওই এলাকাটি ঘিরে ফেলা হয়েছে। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে এলাকায়। তবে রবিবার রাত পর্যন্ত কোনও জঙ্গির খোঁজ পাওয়া যায়নি।

এই ঘটনার পর শ্রীনগরে ওই এলাকাটি ঘিরে ফেলা হয়েছে।

এই ঘটনার পর শ্রীনগরে ওই এলাকাটি ঘিরে ফেলা হয়েছে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ২৩:২০
Share: Save:

বাড়ির সামনে এক পুলিশকর্মীকে গুলি করে হত্যা করল জঙ্গিরা। রবিবার জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে ঘটনাটি ঘটেছে। শ্রীনগরের বাটামালু এলাকায় রাত ৮টা নাগাদ ওই হামলা হয়। পুলিশ জানিয়েছে, নিহত পুলিশকর্মী তখন তাঁর বাড়ির কাছেই কর্তব্যরত ছিলেন।

জম্মু ও কাশ্মীরের পুলিশ জানিয়েছে, নিহত পুলিশ কর্মীর নাম তউসিফ আহমেদ। তাঁর বাড়ি বাটামালু-র এসডি কলোনিতে। রবিবার জঙ্গিদের হামলার কিছুক্ষণের মধ্যেই তউসিফকে স্থানীয় এসএমএইচএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকরা জানান হাসপাতালে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

এই ঘটনার পর শ্রীনগরে ওই এলাকাটি ঘিরে ফেলা হয়েছে। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে এলাকায়। তবে রবিবার রাত পর্যন্ত কোনও জঙ্গির খোঁজ পাওয়া যায়নি। প্রসঙ্গত প্রায় এক মাস ধরে কাশ্মীর সীমান্তে জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছে সেনা বাহিনী। পুঞ্চ এবং রাজৌরি জেলায় সীমান্ত লাগোয়া জঙ্গলে তারা গা-ঢাকা দিয়েছে বলে অনুমান সেনার। যদিও গত প্রায় এক মাসে জঙ্গিরা ধরা পড়েনি। বরং তাদের হামলায় কম পক্ষে ১০ জন সেনা কর্তা এবং পুলিশ কর্মী নিহত হয়েছেন।

সেনাবাহিনীর ধারণা, পাকিস্তানের মদতে এবং সে দেশ থেকে প্রশিক্ষণ নিয়েই ভারতের সীমান্তে প্রবেশ করেছে জঙ্গিরা। তবে এতদিন তারা সীমান্ত লাগোয়া এলাকাগুলিতেই হামলা চালাচ্ছিল, শ্রীনগরে হামলাটির নেপথ্যে পাক মদতপুষ্ট জঙ্গিদের হাত আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

army Indian Arny Terrorist Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE