Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Theft

লাখ টাকা চুরি করেছিল চোরেরা, ধরা পড়ার ভয়ে ফেরত দিয়ে গেল পর দিনই!

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, খোসালের পরিচিত কেউ চুরির ঘটনার সঙ্গে জড়িত। খোসালে পুলিশের দ্বারস্থ হয়েছেন, এই খবর তিনি জানতেন। তাই ধরা পড়ার ভয়ে তড়িঘড়ি সেই টাকা ফেরত দিয়ে গিয়েছেন।

money theft

টাকা ফেরত দিল চোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৩:০৮
Share: Save:

টাকা চুরি করার পর সেই টাকা ফেরত দিয়েছে চোর, এমন ঘটনা আগে কখনও শুনেছেন? বিশ্বাস করতে কষ্ট হলেও, এমনই অবাক করা ঘটনা ঘটেছে ছত্তীসগঢ়ে। প্রায় এক লক্ষ টাকা চুরি করেছিল এক দল চোর। কিন্তু ধরা পড়ার ভয়ে সেই টাকা আবার ফেরতও দিয়ে গিয়েছে তারা।

পুলিশ সূত্রে খবর, গত ২৭ মার্চ শোভারাম খোসালে নামে এক ব্যক্তি রোহিত যাদবের কাছে জমি বিক্রি করেছিলেন। খোসালেকে চেকে কিছু টাকা দেওয়া হয়েছিল। আর নগদে দেওয়া হয়েছিল ৯৫ হাজার টাকা। ৩১ মার্চ ঘর থেকে চুরি হয়ে যায় নগদ টাকা। খোঁজাখুঁজি করার পর টাকা না পেয়ে পুলিশের দ্বারস্থ হন খোসালে।

টাকা চুরি করার পর খোসালের প্রতিটি পদক্ষেপের উপর নজর রাখছিল চোরেরা। গত ১ এপ্রিল পুলিশে অভিযোগ জানান খোসালে। অভিযুক্তদের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করে পুলিশ। আশ্চর্যজনক ভাবে, ১ এপ্রিলের রাতেই খোসালের বাড়ির উঠোন থেকে উদ্ধার হয় পুরো টাকা। পুলিশ জানিয়েছে, ২ এপ্রিল সকালে উঠোনে টাকার বান্ডিল পড়ে থাকতে দেখে স্তম্ভিত হয়ে যান খোসালে। তৎক্ষণাৎ তিনি থানায় হাজির হয়ে ঘটনাটি জানিয়েছিলেন।

প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, খোসালের পরিচিত কেউ এই চুরির ঘটনার সঙ্গে জড়িত। খোসালে পুলিশের দ্বারস্থ হয়েছেন, এই খবর তিনি জানতেন। তাই ধরা পড়ার ভয়ে তড়িঘড়ি সেই টাকা ফেরত দিয়ে গিয়েছেন। এক তদন্তকারী আধিকারিক জানিয়েছেন, টাকা চুরির ঘটনায় অভিযুক্তদের শীঘ্রই খুঁজে বার করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Chhattisgarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE