Advertisement
২২ জুন ২০২৪
ATM

এটিএম ভেঙে আট লক্ষ টাকা লুট করে পালাল দুষ্কৃতীরা, প্রকাশ্যে সেই ভিডিয়ো

কয়েক দিন আগেও ওই এলাকায় এটিএম লুট করা হয় বলে অভিযোগ। দুই ঘটনায় একই চক্র জড়িত বলে সন্দেহ করছে পুলিশ।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৩:১৩
Share: Save:

এটিএম ভেঙে ৮ লক্ষ টাকা লুট করে পালাল দুষ্কৃতীরা। ঘটনাটি রাজস্থানের অজমেঢ় এলাকার। লুটের ঘটনার মুহূর্ত ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ওই ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ মুখ ঢেকে এটিএম বুথে ঢোকে ৩ দুষ্কৃতী। তার পর এটিএমটি ভেঙে টাকা লুট করে পালায় তারা। রূপানগড় থানার অন্তর্গত সুরসুরা এলাকায় ব্যাঙ্ক অফ বরোদার এটিএম লুট করা হয়েছে।

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

গত ২৪ জানুয়ারিও আজমেঢ় জেলায় এটিএম লুটের অভিযোগ প্রকাশ্যে আসে। সে বার আরাইন এলাকায় কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী এটিএম ভেঙে ৩০ লক্ষেরও বেশি টাকা লুট করে। এই দুই ঘটনার নেপথ্যে একই চক্র রয়েছে বলে সন্দেহ করছে পুলিশ। সংবাদ সংস্থা এএনআই-কে অতিরিক্ত পুলিশ সুপার বৈভব শর্মা বলেছেন, ‘‘আরাইন ও রূপানগড় এলাকায় এটিএম লুট করা হয়েছে। দুই জায়গায় একই কায়দায় এটিএম লুট করা হয়েছে। হতে পারে একই চক্রের কাজ।’’ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATM Robbery ATM Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE