Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

তেল ভরলেই বিনামূল্যে খাবার মিলবে এই পেট্রল পাম্পে!

এই কাজে ভেঙ্কটেশ্বরা সার্ভিস স্টেশন পাশে পেয়েছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এবং ইসকনকে। খাবার তৈরি হচ্ছে অন্যত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ০৬ সেপ্টেম্বর ২০১৭ ১০:০৪
Save
Something isn't right! Please refresh.
গ্রাহকদের হাতে খাবার তুলে দিচ্ছেন পেট্রল পাম্পের কর্মীরা। ছবি: টুইটার।

গ্রাহকদের হাতে খাবার তুলে দিচ্ছেন পেট্রল পাম্পের কর্মীরা। ছবি: টুইটার।

Popup Close

গাড়ির ‘পেট’ ভরালে আপনারও ভরবে পেট! তা-ও এক্কেবারে বিনামূল্যে!

বেঙ্গালুরুর ওল্ড ম্যাড্রাস রোডে, ইন্দিরানগর আরটিও-র কাছে ভেঙ্কটেশ্বর সার্ভিস স্টেশন (ভিএসএস) গ্রাহকদের রোজনামচার কথা মাথায় রেখে এহেন বন্দোবস্ত করেছে। এই কাজে ভেঙ্কটেশ্বরা সার্ভিস স্টেশন পাশে পেয়েছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এবং ইসকনকে। খাবার তৈরি হচ্ছে অন্যত্র। সেখান থেকে তৈরি হয়ে পেট্রল পাম্পে আনার পর তা শুধু গরম করে গ্রাহকদের দেওয়া হচ্ছে।

হঠাত্ কেন এ রকম সিদ্ধান্ত?

Advertisement

আরও পড়ুন: ল’ অফিসের সাধারণ ছেলের সঙ্গে বাগদান হল জাপ রাজকন্যার

ভিএসএসের মালিক প্রকাশ রাওয়ের মতে, আজকের দিনে সবচেয়ে বেশি পরিমাণে মানুষ খাওয়ার কথাটাই ভুলে যায়। মিল স্কিপ করা এখন একেবারেই সাধারণ বিষয়। আর এতে বাড়ছে বিভিন্ন রোগের প্রকোপ। তাই এই আয়োজন। দু’চাকা হোক বা চার চাকা, গাড়িতে তেল ভরলেই মিলবে খাবার। এক-দুই জনকে নয়, এই অফার দেওয়া হচ্ছে সব গ্রাহককেই।


রাও বলছেন, “অন্য জায়গায় একটি হেঁশেলে খাবার তৈরি হচ্ছে। পেট্রল পাম্পে মজুদ করা হচ্ছে সেই খাবার। তারপর পাম্পেই খাবার গরম করে গ্রাহকদের হাতে তুলে দেওয়া হচ্ছে। সমস্ত রকমের বেকারি খাবারের জন্য ইসকন আমাদের সাহায্য করছে। আর অবশ্যই রয়েছে ইন্ডিয়ান অয়েল। কারও যদি একান্তই তেল কিনতে ইচ্ছা না-ই হয়, নির্দিষ্ট পরিমাণ অর্থ দিয়ে তিনিও খাবার প্যাক করে বাড়ি নিয়ে যেতে পারেন।” খাবারের গুণমান নিয়ে প্রকাশবাবুর বক্তব্য, “অভিজ্ঞ শেফদের দিয়ে তৈরি হচ্ছে খাবার।” তাঁর মতে, “একটা মানুষ যত ব্যস্তই থাকুন না কেন, গাড়ির তেল ট্যাঙ্ক ভর্তি করতে পাম্পে আসতে হবেই। আর ঠিক তখনই পাম্পও তাঁদের পেট ভরিয়ে দেওয়ার ব্যবস্থা করেছে।” ভেজ এবং নন ভেজ দু’ধরনের খাবারের ব্যবস্থাই তাঁরা করেছে।

প্রাথমিক ভাবে ঠিক হয়েছে, এক মাস পাওয়া যাবে এই বিনামূল্যের পরিষেবা। এর পর চাহিদা অনুযায়ী সামান্য অর্থের বিনিময়ে কেনা যাবে এই খাবার।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement