Advertisement
২৭ এপ্রিল ২০২৪
patna

‘‘একটু বাথরুম থেকে আসছি’’, বোর্ডে লিখে গেলেন বুকিং ক্লার্ক! ভিডিয়ো দেখে হাসির রোল নেটমাধ্যমে

ভাইরাল ভিডিয়োটি পটনা স্টেশনে তোলা হয়েছে। সেখানকার এক টিকিট বুকিং ক্লার্ক এই কাণ্ড করেছেন। কাজের মাঝে তাঁর একটু বিরতির দরকার হয়েছিল। শৌচকর্মের জন্য উঠে যেতে হয়েছিল কিছু ক্ষণের জন্য।

হাতে লেখা বোর্ড ঝুলিয়ে শৌচকর্ম সারতে গেলেন বুকিং ক্লার্ক।

হাতে লেখা বোর্ড ঝুলিয়ে শৌচকর্ম সারতে গেলেন বুকিং ক্লার্ক। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৮
Share: Save:

কাজের মাঝে প্রকৃতির ডাক এসেছিল। তা কোনও ভাবেই এড়াতে পারেননি রেলের টিকিট বুকিং ক্লার্ক। তাই টিকিটঘরের বাইরে নিজে হাতে লেখা বোর্ড ঝুলিয়ে দিলেন তিনি।

কী লেখা আছে সেই বোর্ডে?

ওই বুকিং ক্লার্ক টিকিটঘরের বাইরে লিখে গিয়েছিলেন, ‘‘বাথরুম থেকে আসছি।’’ হাতে লেখা সেই বোর্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ১৫ সেকেন্ডের সেই ভিডিয়ো দেখে নানা জনে নানা মন্তব্য করছেন।

জানা গিয়েছে, ভাইরাল ভিডিয়োটি পটনা স্টেশনে তোলা হয়েছে। সেখানকার এক টিকিট বুকিং ক্লার্ক এই কাণ্ড করেছেন। সারা দিনের কাজের মাঝে তাঁর একটু বিরতির দরকার হয়েছিল। শৌচকর্ম করতে উঠে যেতে হয়েছিল কিছু ক্ষণের জন্য। এই সময়টুকুর মধ্যে যদি কেউ টিকিট কাটতে আসেন, তাঁদের জন্য ওই বোর্ড ঝোলানোর ব্যবস্থা করেছিলেন তিনি।

টিকিট কাটতে এসে কাউন্টার ফাঁকা পান এক যাত্রী। তখন তাঁর চোখে পড়ে হাতে লেখা সেই বোর্ড। দেখে সঙ্গে সঙ্গে ভিডিয়ো করেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। ভিডিয়ো দেখে কেউ কেউ ওই বুকিং ক্লার্কের সততার প্রশংসা করেছেন। কেউ কেউ আবার বলেছেন, ‘‘এতটাও সৎ হওয়ার দরকার ছিল না।’’ বুকিং ক্লার্কের কাণ্ড দেখে সকলেই দারুণ মজা পেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

patna Viral Video Indian Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE