Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tripura

Tripura: কংগ্রেস সাংসদকে হেনস্থার অভিযোগ, ত্রিপুরার উপমুখ্যমন্ত্রীর ছেলের শাস্তি চাইল তৃণমূল

আগরতলার একটি হোটেলে ত্রিপুরার উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মার ছেলের বিরুদ্ধে মত্ত অবস্থায় দুই সাংসদকে হেনস্থা করেছেন বলে অভিযোগ।

এ ভাবেই বুধবার আগরতলায় অশান্তি হয়েছিল বলে অভিযোগ।

এ ভাবেই বুধবার আগরতলায় অশান্তি হয়েছিল বলে অভিযোগ। ছবি: টুইটার থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৪:৫৮
Share: Save:

ত্রিপুরার উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মার ছেলের বিরুদ্ধে মত্ত অবস্থায় দুই সাংসদকে হেনস্থার অভিযোগ তুলল তৃণমূল। বুধবার আগরতলার একটি হোটেলে বিজেপির যুবনেতা কিশোর মত্ত অবস্থায় ভিনরাজ্যের ওই দুই রাজ্যসভা সাংসদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। ঘটনাচক্রে, ওই দু’জনের কেউই তৃণমূলের নন। প্রথম জন কংগ্রেসের দিগ্বিজনয় সিংহ। দ্বিতীয় জন আম আদমি পার্টি (আপ)-এর সঞ্জয় সিংহ।

তৃণমূলের টুইটার হ্যান্ডলে ওই ঘটনা নিয়ে একটি টিভি চ্যানেলে প্রচারিত সিসিটিভি ফুটেজও পোস্ট করা হয়েছে (আনন্দবাজার অনলাইন ওই ফুটেজের সত্যতা যাচাই করেনি)। টুইটারে লেখা হয়েছে, ‘ত্রিপুরার উপমুখ্যমন্ত্রীর ছেলের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। মত্ত অবস্থায় তিনি মারামারি করেছেন। মাননীয় সংসদ সদস্যদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। আর ত্রিপুরা পুলিশ শুধু সেই দৃশ্য দেখে গিয়েছে!’

মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সরকারের জমানায় ত্রিপুরা জুড়ে গুন্ডারাজ চলছে বলে শুক্রবার অভিযোগ তুলেছে তৃণমূল। দলের তরফে বিবৃতিতে বলা হয়েছে, ‘এই ঘটনা ত্রিপুরার পরিস্থিতি সম্পর্কে তৃণমূলের অবস্থানকে সত্যি প্রমাণ করেছে। ত্রিপুরায় আইনশৃঙ্খলা অত্যন্ত খারাপ। সে রাজ্যে বিজেপি নেতাদের মর্জিতেই সব কিছু নিয়ন্ত্রিত হচ্ছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE